নিজস্ব প্রতিবেদন: টি-টোয়েন্টি সিরিজে নিউ জিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া।  ওয়ান ডে সিরিজে তার বদলা নিয়েছে কিউইরা। হিসেব বরাবর। এবার শুরু টেস্টের চ্যালেঞ্জ! শুক্রবার থেকে ওয়েলিংটনে শুরু প্রথম টেস্ট। তার আগেই মাঠের বাইরে লড়াই শুরু। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। বিরাটের উইকেট নেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বক্সিং ডে টেস্টে ডান হাতে ফ্র্যাকচার হওয়ায় ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং ওয়ান ডে সিরিজে খেলতে পারেননি ট্রেন্ট বোল্ট। তবে টেস্ট সিরিজে দলে ফিরেছেন তিনি। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নামার আগে তিনি বলেন, " আমি ব্যক্তিগতভাবে কোহলির মতো ক্রিকেটারকে তাড়াতাড়ি আউট করতে চাই। আমি আর অপেক্ষা করতে পারছি না।  কিন্তু ও (বিরাট কোহলি) অসাধারণ ক্রিকেটার। প্রত্যেকেই জানে ও কি ধরণের ক্রিকেটার।"



আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে ৭ ম্যাচ খেলে ৭টি টেস্ট জিতে ৩৬০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার ওপরে রয়েছে কোহলির দল। অন্যদিকে পাঁচটি টেস্ট খেলে মাত্র ১টি টেস্টে জিতেছে। ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ছয় নম্বরে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া ব্ল্যাক ক্যাপসরা।


আরও পড়ুন - আসছে চ্যাম্পিয়ন্স কাপ! ক্রিকেট ক্যালেন্ডারে যোগ হচ্ছে নতুন টুর্নামেন্ট