নিজস্ব প্রতিবেদন- কথা কম, কাজ বেশি। ঠিক যেমনটা তিনি করা থাকেন। তবে অবসর ঘোষণার সময়ও যে ধোনি একই ফরমুলা মেনে চলবেন, কে জানত! ধোনি এবারও কম কথা লিখলেন। এতদিন ধরে আপনারা যে ভালবাসা ও সমর্থন জুগিয়েছেন তার জন্য অনেক ধন্যবাদ। আজ ৭টা বেজে ২৯ মিনিট থেকে আমাকে অবসরপ্রাপ্ত হিসাবে বিবেচনা করবেন। ব্যস, মাত্র এই কয়েকটা শব্দে নিজের ১৬ বছরের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে দাড়ি টেনে দিলেন ধোনি। মাহির এই অতর্কিত ঘোষণার পর ভক্তদের কয়েক মিনিট লেগেছিল সম্বিত ফিরে পেতে! কারণ, ভক্তরা এমনটা আশা করেননি। ধোনি অন্তত টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খেলবেন। সেটাই আশা করেছিলেন সবাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধোনির ম্যানেজার জানিয়েছেন, মাহির পরিকল্পনা ছিল টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খেলার। কিন্তু করোনার জন্য বিশ্বকাপের সূচিতে পরিবর্তন হয়েছে। তাই সিদ্ধান্ত বদলে স্বাধীনতা দিবসের দিন ধোনির অবসর ঘোষণা। স্তম্ভিত গোটা দেশ। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। এবারের আসর বসছে আরবে। ইতিমধ্যে ধোনি, রায়নারা পৌঁছে গিয়েছেন চেন্নাইয়ের প্রস্তুতি শিবিরে। সেখানে গিয়ে প্র্যাকটিস শুরু করেছেন। চেন্নাই শিবিরে যোগ দেওয়ার পরই ধোনির অবসরের সিদ্ধান্ত। আর গুরু ধোনির অবসরের সিদ্ধান্তের পরই রায়নাও সন্ন্যাস নেওয়ার কথা ঘোষণা করলেন। তার পর দুজনকেই আবার একসঙ্গে দেখা গেল ভিডিয়োতে। সেই ভিডিয়ো শেয়ার করল চেন্নাই।


আরও পড়ুন-  সোশ্যাল মিডিয়া থেকে ১০০ কিমি দূরে! তবুও ধোনির এই ক'টি পোস্ট ইন্টারনেটে ঝড় তুলেছিল



১৪ অগাস্ট চেন্নাইয়ের শিবিরে যোগ দিয়েছেন ক্রিকেটাররা। ১৫ অগাস্ট থেকে প্র্যাকটিস শুরু করেছেন ধোনি, রায়নারা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধোনিকে ড্রেসিংরুমে জড়িয়ে ধরেছেন রায়না। তার পর দুজনেই এগিয়ে গেলেন টিম বাসের দিকে। অবসরের পর ধোনি, রায়নার সেই ভিডিয়ো দেখে ক্রিকেট সমর্থকরা অবেগপ্রবণ হয়ে পড়ছেন।