নিজস্ব প্রতিবেদন:  প্লে অফ আগেই নিশ্চিত হয়ে গিয়েছে দিল্লি ও চেন্নাইয়ের। বুধবারের ম্যাচটা ছিল তাই কার্যত দুই দলের কাছেই ড্রেস রিহার্সাল। আর সেই ড্রেস রিহার্সালে ডাহা ফেল করল দিল্লি। উল্টোদিকে ধোনি মাঠে ফিরতেই স্বমহিমায় সিএসকে। তাহির আর জাদেজার ঘূর্ণিতে দিশেহারা দিল্লির ব্যাটিং।  দিল্লিকে ৮০ রানে হারিয়ে আইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল চেন্নাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার। কিন্তু শুরুটা একেবারেই ভালো হয়নি চেন্নাইয়ের। শূন্য রানে ফিরে যান ওয়াটসন। এরপর ফাফ দু প্লেসি আর সুরেশ রায়না মিলে চেন্নাইয়ের রানকে টেনে নিয়ে যান। দু প্লেসি ৩৯ রানে আউট হন। ৫৯ রান করেন সুরেশ রায়না। ধোনি ২২ বলে অপরাজিত ৪৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন। ১০ বলে ২৫ রান করেন রবীন্দ্র জাদেজা। শেষ পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৭৯ রান তোলে চেন্নাই। দিল্লির হয়ে সুচিথ ২টি উইকেট নেন।



১৮০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই পৃথ্বি শকে ৪ রানে ফেরালেন দীপক চাহর। এরপর শ্রেয়স আইয়ার আর শিখর ধাওয়ান মিলে এগোতে থাকলেও ১৯ রানে ভাজ্জির বলে বোল্ড হয়ে ফিরে যান ধাওয়ান। এরপর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি। ইমরান তাহির আর জাদেজার ঘুর্নিতে দিশেহারা দিল্লি ব্যাটিং লাইন আপ। একা কিছুটা লড়াই করলেন শ্রেয়স আইয়ার। ৪৪ রান করেন তিনি। শিখর আর শ্রেয়স ছাড়া দিল্লির আর কেউ দুই অঙ্কের ঘরে রান করতে পারেননি এদিন। ইমরান তাহির নেন ৪টি উইকেট। ৩টি উইকেট নেন রহীন্দ্র জাদেজা। ৯৯ রানের অল আউট দিল্লি।


আরও পড়ুন- গম্ভীর 'নেতিবাচক','হতাশাগ্রস্থ'! নিরপত্তাহীনতায় ভোগেন, বললেন প্যাডি আপটন