নিজস্ব প্রতিবেদন- ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মাঝেই কোভিড হানা। সিডনির নর্দান বিচের দিকে ফের একবার কোভিডে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এখনও পর্যন্ত নতুন করে ২৮ জনের করোনা ধরা পড়েছে বলে জানানো হয়েছে অস্ট্রেলিয়া বোর্ডের তরফে। এরইমধ্যে সিরিজের ব্রডকাস্টিং পার্টনাররা আশঙ্কিত হয়ে ব্রেট লি-সহ বেশ কিছু কমেন্টেটরকে এবং মিডিয়া টিমের লোকজনদের বাড়ি পাঠাতে শুরু করেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সবার সুরক্ষার স্বার্থেই যে এই সিদ্ধান্ত তা জানানো হয়েছে ব্রডকাস্টারদের তরফ থেকে। ৭ই জানুয়ারি থেকে সিডনিতে হতে চলেছে চলতি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট। কিন্তু এখুনি তৃতীয় টেস্ট আয়োজন করা নিয়ে কোনো সংশয় নেই বলেই জানাচ্ছে অস্ট্রেলিয়া বোর্ড। ব্রেট লির বাড়ি সিডনিতেই এবং ক্রিকেট অস্ট্রেলিয়া নির্দেশ দিয়েছিল যারা গত ৩ সপ্তাহে সিডনি বা সিডনির নর্দান বিচের দিকে যাতায়াত করেছেন তাদের সঙ্গে আলাদা করে যোগাযোগ করতে হবে। এর পরেই লি অ্যাডিলেড থেকে সিডনির উদ্দেশ্যে রওনা দেন।


আরও পড়ুন-  অস্ট্রেলিয়ায় পৌঁছে মনখারাপ Rohit Sharma-র!


নিক হকলি, ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন সিইও সেন রেডিওকে বলেন যে তারা ইতিমধ্যেই ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন এবং তাদের নির্দেশমতোই এগোচ্ছেন। ফের একবার সবার কোভিড টেস্ট হবে বলেও জানিয়েছেন তিনি। তবে তারা যে পরিস্থিতির দিকে নজর রাখছেন এবং এখুনি যে চিন্তার কিছু নেই তাও জানিয়েছেন তিনি। টেস্ট সিরিজ নিয়ে চিন্তার এখুনি কিছু না থাকলেও যদি অজি সরকার ফের একবার নিজেদের দেশের বর্ডার বহির্বিশ্বের জন্য বন্ধ করতে চায় সেক্ষেত্রে বন্ধ হতে পারে টেস্ট সিরিজ।