নিজস্ব প্রতিবেদন : মারণ ভাইরাসের মোকাবিলায় দেশজুড়ে চলছে ২১ দিনের লকডাউন। থমকে গিয়েছে সবকিছু। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে লকডাউনকে যেন মোটেই হালকাভাবে না নেন দেশবাসী। ফের একবার দেশের মানুষের কাছে কাতর আবেদন জানালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এর আগে প্রতিবারই করোনাভাইরাস নিয়ে সচেতনতার বার্তা স্ত্রী অনুষ্কাকে সঙ্গে নিয়ে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার ব্যক্তিগত উদ্যোগে এগিয়ে এলেন তিনি। এক ভিডিও বার্তায় তিনি বলেন," হ্যালো আমি বিরাট কোহলি বলছি! আজ আমি ভারতের একজন খেলোয়াড় হিসেবে বলছি না, দেশের একজন নাগরিক হিসেবে বলছি । গত কয়েক দিনে দেখছি কিছু মানুষ দলবেঁধে ঘুরে বেড়াচ্ছে, তারা কারফিউর নিয়ম মানছে না, লকডাউন এর গাইডলাইন ফলো করছে না। অর্থাৎ তারা যেন বিষয়টাকে খুব হালকাভাবে নিচ্ছে। কিন্তু মনে রাখবেন এই লড়াইটা এত হালকাভাবে নেওয়ার নয়, এই লড়াই আরও কঠিন।"



লকডাউনের সময় সরকারি নিয়ম নীতি মেনে চলার পরামর্শ দিচ্ছেন টিম ইন্ডিয়া ক্যাপটেন বিরাট কোহলি। নমোর 'জনতা কারফিউ'-র সমর্থনে কিং কোহলি এবং অনুষ্কা শর্মা ভারতবাসীর কাছে ভিডিয়ো বার্তায় তাঁদের আবেদন তুলে ধরেন। লকডাউন ঘোষণার পরেই করোনার মতো মারণ ভাইরাসের বিরুদ্ধে দেশকে বাঁচানোর বার্তা দেন ক্রিক-বলি জুটি।


আরও পড়ুন- ফিটনেস ট্রেনিং ঘরবন্দি ঋষভ পন্থের, দেখুন ভিডিয়ো