নিজস্ব প্রতিবেদন :  ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কখনও কাঁদতে দেখেছেন! ২০১৬ সালে উয়েফা ইউরো কাপ জেতার মুহূর্তে আনন্দাশ্রু দেখা গিয়েছিল সিআর সেভেনের চোখে। জয়ের আনন্দে চোখে জল এসেছিল তাঁর। এবার একটি টিভি সাক্ষাৎকারে কেঁদে ফেললেন রোনাল্ডো। সাক্ষাত্কার চলাকালীন রোনাল্ডোকে তাঁর প্রয়াত বাবা হোসে ডেনিস অ্যাভেইরোর কয়েকটি ছবি দেখানো হয়। সেই ছবি দেখেই কেঁদে ফেলেন সিআর সেভেন।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



জানা গিয়েছে, ২০০৪ সালে পর্তুগালে ইউরো কাপ শুরু হওয়ার আগে ওই ভিডিও শুট করা হয়। ঘটনাচক্রে পরের বছরই মারা যান রোনাল্ডোর বাবা। ছেলের এমন আকাশ ছোঁয়া সাফল্য তিনি দেখে যেতে পারেননি। সাক্ষাৎকারে কান্না ভেজা চোখে তাই রোনাল্ডো বলেন, " অবিশ্বাস্য! আমি এর আগে এই ভিডিয়ো কখনও দেখিনি।"


সিআর সেভেন আরও বলেন, "আমি প্রথমে ভেবেছিলাম এই ইন্টারভিউটি খুব মজার হবে। আমি কেঁদে ফেলব সেটা কখনও ভাবিনি। আমি এই ছবিগুলো আগে দেখিনি। আপনারা এই ছবিগুলো কোথায় পেয়েছেন তা আমার জানা নেই। আমার এই সাফল্য, আমার পুরস্কার তিনি দেখে যেতে পারেনি। আমার বান্ধবী, মা, ভাই এমনকি আমার বড় ছেলেও দেখেছে। বাবা কিছুই দেখেননি।"


আরও পড়ুন - Ashes 2019: এবারের অ্যাসেজে যে যে নজির গড়লেন স্টিভ স্মিথ


প্রসঙ্গত মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯টায় পিয়ার্স মরগানের সঞ্চালনায় রোনাল্ডোর সাক্ষাৎকারটি ব্রিটেনের ফ্রি-টু-এয়ার চ্যানেলে সম্প্রচার করা হবে। তার আগেই গুড মর্নিং ব্রিটেন টুডে-তে সেই সাক্ষাত্কারের নির্বাচিত কিছু অংশ প্রকাশিত হয়েছে।