নিজস্ব প্রতিবেদন : পুরোনো ঘরে ফিরে এলেই হাজারও স্মৃতি ঘিরে ধরে রোনাল্ডোকে। কিন্তু তাঁর বর্তমান দলের কাছে পাত্তা পেল না পুরোনো দল। চ্যাম্পিয়নস লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারাল জুভেন্তাস। একমাত্র গোলটি করেন পাওলো দিবালা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাওলো দিবালার গোলে চ্যাম্পিয়ন্স লিগে টানা তৃতীয় ম্যাচে জয় পেল জুভেন্তাস। ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার রাতে এইচ গ্রুপের ম্যাচে নিজের প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে গোলের দেখা পাননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে একমাত্র গোলে বড় ভূমিকা নিলেন সিআর সেভেন। চ্যাম্পিয়ন্স লিগে ইয়াং বয়েজের বিরুদ্ধে হ্যাটট্রিক করা দিবালা ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচের শুরুতেই গোলের দেখা পান। ১৭ মিনিটে ডান দিক থেকে রোনাল্ডো হুয়ান কুয়াদ্রাদোকে পাস দেন। কিন্তু এক জনের পায়ে লেগে ফাঁকায় বল পেয়ে যান দিবালা। সেখান থেকে গোল করতে কোনও ভুল করেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড। এগিয়ে যায় জুভেন্তাস। এই নিয়ে চ্যাম্পিয়ন্স লিগে শেষ দুই ম্যাচে চার গোল হয়ে গেল দিবালার।



এর পর বেশ কয়েকবার রোনাল্ডোর শট আটকে দেন দাভিদ দি গিয়া। উল্টোদিকে সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি হোসে মোরিনহোর দল। পুরোনো দলের বিরুদ্ধে ইউনাইটেডের পল পোগবার শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। পর পর তিন ম্যাচ জিতে চ্যাম্পিয়ন্স লিগে এইচ গ্রুপের শীর্ষে এখন রোনাল্ডোরা।