জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) পর্তুগাল ( Portugal) দারুণ মেজাজেই বিশ্বকাপের অভিযান শুরু করেছে। 'গ্রুপ এইচ' এর প্রথম ম্যাচে পর্তুগাল ৩-২ গোলে হারিয়ে দিয়েছে ঘানাকে (Portugal vs Ghana)। পর্তুগাল খেললে, যে ফুটবলারের দিকে সারা বিশ্বের নজর থাকে, সেই কিংবদন্তি সিআর সেভেনই ৬৫ মিনিটে পেনাল্টিতে গোল করে দলের হয়ে খাতা খোলেন। বিশ্বের প্রথম ফুটবলার হিসাবে টানা পাঁচটি বিশ্বকাপে গোল করা বিরল নজিরও গড়েন পর্তুগিজ জাদুকর। কিন্তু এদিন ম্যাচের মাঝেই রোনাল্ডোর এক কীর্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন। ফ্যানরা। সোশ্যাল মিডিয়ায় মিম ও ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। খেলে ও অন্য কিছু করেই জোর চর্চায় এলেন রোনাল্ডো!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Cristiano Ronaldo, FIFA World Cup 2022: টানা পাঁচ বিশ্বকাপে গোল, বুলডোজার 'সি আর সেভেন'-এর অবিশ্বাস্য রেকর্ড




আরও পড়ুনFIFA World Cup 2022, POR vs GHA: ম্যান ইউ-কে জবাব দিয়ে পাঁচটি বিশ্বকাপে গোলের রেকর্ড, ঘানাকে হারাল রোনাল্ডোর পর্তুগাল


ঠিক যা করলেন পর্তুগালের ক্যাপ্টেন: দোহার ৯৭৪ স্টেডিয়ামে খেলেছে পর্তুগাল-ঘানা। ম্যাচের বয়স ছিল তখন ৩৬ মিনিট। আচমকাই দেখা যায় যে, রোনাল্ডো তাঁর আন্ডারপ্যান্টের মধ্যে সটান হাত ঢুকিয়ে দেন। এরপর সেখান থেকে কিছু একটা বার করে এনে খান তিনি! এহেন ঘটনা যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেবে, তা বলার অপেক্ষা রাখে না। কোনও ফ্যান বলছেন যে, রোনাল্ডো বাদাম খেয়েছেন, কারোর দাবি তিনি খেয়েছেন চকোলেট। তবে পর্তুগিজ সংবাদমাধ্যমের দাবি, রোনাল্ডো কোনও এনার্জি সাপ্লিমেন্টই খেয়েছিলেন খেলার ফাঁকে। রোনাল্ডোর এই ঘটনা দেখে ফ্যানরা তাঁর সঙ্গে তুলনা টেনেছেন জার্মানির প্রাক্তন কোচ জোয়াকিম লো'র। ২০১৬ ইউরো কাপ চলাকালীন লো এরকমই এক কাণ্ড ঘটিয়ে ছিলেন। তিনি আন্ডারপ্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে অণ্ডকোষ চুলকে তার গন্ধ শুঁকছিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। পরে লো এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন, তিনি বলেছিলেন যে, উত্তেজনার বশে এমনটা ঘটে গিয়েছিল।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)