নিজস্ব প্রতিবেদন: এখন কোভিড (COVID-19) যুদ্ধে জয়ী মাইকেল হাসি (Michael Hussey)। প্রাক্তন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ও চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ এখন সম্পূর্ণ সুস্থ। কিন্তু আইপিএল চলাকালীনই করোনাক্রান্ত হয়ে হাসি ভর্তি হয়েছিলেন চেন্নাইয়ের এক হাসপাতালে। ছিলেন নিভৃতবাসেও। চেন্নাই দলের বোলিং কোচ এল বালাজির (L Balaji) পর দলের দ্বিতীয় করোনাক্রান্ত ব্যক্তি ছিলেন হাসি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাসি গত সোমবার দেশে ফিরে এসেছেন। ফক্স স্পোর্টসকে তাঁর করোনা অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। হাসি জানিয়েছেন যে, নিজের উপসর্গ দেখেই বুঝতে পেরেছিলেন যে, তিনি কোভিড পজিটিভ। হাসি বলেন, “সত্যি বলতে আমি নিজের উপসর্গ দেখেই বুঝতে পেরে গিয়েছিলাম যে, আমি করোনাক্রান্ত। নিশ্চিত ছিলাম। কারণ বাসে বোলিং কোচ আমার পাশেই বেশ কয়েকবার বসেছেন। তখনই বুঝতে পারি যে, আমার করোনা হওয়ার ভাল রকমের সম্ভাবনা রয়েছে। সেটাই হলো। মাঠেও ঝুঁকি ছিল, ওখানেও আক্রান্ত হতে পারতাম, আমরা যখন ট্রেনিং করতাম এবং ম্যাচের দিনেও মাঠে কর্মীরা থাকত। কিন্তু একবার যখন আমরা মুম্বইতে বায়ো বাবল ছেড়ে বেরিয়ে গেলাম, তখন ঝুঁকি নিশ্চিত ভাবেই বেড়ে গেছিল।"


আরও পড়ুন: অস্ত্রোপচারের পর ফিট Rahul, Mayank কে নিয়ে চার্টার্ড বিমানে উড়ে যাবেন ইংল্যান্ডে


হাসি আরও বলেন যে, তিনি বিমান বাতিল হওয়া দেখে একটু বিচলিতই হয়ে পড়েন। তিনি বলছেন, "এত বিমান বাতিল হওয়া দেখে একটু নার্ভাস হয়েই পড়েছিলাম। যাই হোক নিশ্চিন্তে ফিরে এসেছি। ভাললাগছে এখন। যখন সিডনিতে পা রাখি তখন বিমানবন্দরে পুলিস ও কর্মীদের বন্ধুত্বপূর্ণ ব্যবহারে একটা আলাদা স্বস্তি দিয়েছিল। অবশ্যই ভারতে থাকার অভিজ্ঞতা ভাল ছিল না।"