নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) সমস্যায়। নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ দলে জাগয়া না পাওয়ায় চাপে এই তারকা ক্রিকেটার। তার উপর এবার মাঠের বাইরেও বিপাকে পড়লেন তিনি। রবিবার গভীর রাতে আমিরশাহি থেকে দেশে ফেরার সময় বিমানবন্দরে শুল্ক বিভাগ তাঁর ৫ কোটি মূল্যের দুটি ঘড়ি বাজেয়াপ্ত করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবিপি নিউজ সূত্রে খবর, ভারতীয় মূদ্রায় ঘড়ি দু'টির মূল্য প্রায় ৫ কোটি টাকা বলে জানা গিয়েছে।এমন বহুমূল্য ঘড়ি দু'টির কোনও রশিদ পান্ডিয়ার কাছে ছিল না এবং তিনি আগে থেকে ঘড়ি দু'টির কথা উল্লেও করেননি বলে খবর। ফলে কাস্টমস কর্মকর্তারা তার ঘড়ি বাজেয়াপ্ত করেন।



আরও পড়ুন, India vs New Zealand: দলে Dravid র গুরুত্ব বুঝিয়ে দিলেন Rahul


প্রসঙ্গত,  হার্দিক বিশ্বের সবচেয়ে দামী কিছু ঘড়ির মালিক এবং তাঁর ঘড়ির সংগ্রহে রয়েছে Patek Philippe Nautilus Platinum 5711। যার দাম ৫ কোটি টাকারও বেশি। এমনকি অতীতে অস্ত্রোপচারের পর বেডে শুয়েও হার্দিককে হাতে বহুমূল্য ঘড়ি পরে থাকতে দেখা গিয়েছে।


আগস্টের শুরুতে, আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের এক মাস আগে, হার্দিক ইনস্টাগ্রামে ছবির একটি সিরিজ পোস্ট করেন, যাতে বিলাসবহুল ঘড়ির একটি ছবিও ছিল। এমনকী, গত বছর হার্দিকের বড় ভাই ক্রুনাল পান্ডিয়াকে দুবাই থেকে ফেরার সময় মুম্ই বিমানবন্দরে আটক করা হয়েছিল বেআইনি সোনা এবং অন্যান্য মূল্যবান জিনিসপত্র থাকার সন্দেহে।ক্রুনালের কাছে ১ কোটি টাকার সোনা এবং কিছু বিলাসবহুল ঘড়ি পাওয়া যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)