নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন নিউজিল্যান্ড (New Zealand) অধিনায়ক ড্যানিয়েল ভেট্টরি (Daniel Vettori) জানিয়ে দিলেন যে, টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) কোন তিন পেসারকে নিয়ে ভারতের দল করা উচিত। চলতি বছর অক্টোবর মাসে টি-২০ বিশ্বকাপ (ICC Men's T20 World Cup 2022) অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভেট্টরি এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, "আমার মনে হয় জসপ্রীত বুমরা ও হর্ষল প্যাটেলের টিমে থাকা উচিত ওদের ডেথ বোলিংয়ের জন্য। ওরা যে কাজটা করতে পারে। হর্ষল মাঝের দিকেও বল করতে পারে। তৃতীয় সিমার বেছে নেওয়া কঠিন। তবে আমার মনে হয় মহম্মদ শামি পাওয়ারপ্লে-তে যেভাবে উইকেট তুলে নিতে পারে, মাঝের দিকের ওভারে আগ্রাসী ভাবে বল করতে পারে। শেষের দিকে প্যাটেল-বুমরা তো রয়েছেই।"


আগামী জুনে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা (South Africa Tour Of India)। দুই দেশের মধ্য়ে পাঁচ ম্যাচের টি-২০ (T20I) সিরিজ খেলা হবে। টি-২০ সিরিজের শুভারম্ভ হচ্ছে ৯ জুন দিল্লিকে। শেষ ১৯ জুন বেঙ্গালুরুতে। খেলা হবে পাঁচ শহরে। এই সিরিজেও আশা করা হচ্ছে যে, ভারত শো-পিস ইভেন্টের আগে নেট প্র্যাকটিস সেরে নেবে। বলাই বাহুল্য় যে এই সিরিজে নতুন কিছু মুখও হয়তো সুযোগ পেতে পারেন, যাঁরা আইপিএলে ভাল পারফর্ম করেছে।



দেখে নিন ভারত-দক্ষিণ আফ্রিকা সূচি:


প্রথম টি-২০:     ৯ জুন, (বৃহস্পতিবার) নয়াদিল্লি
দ্বিতীয় টি-২০:  ১২ জুন, (রবিবার), কটক
তৃতীয় টি-২০:   ১৪ জুন, (মঙ্গলবার), ভাইজ্যাক
চতুর্থ টি-২০:     ১৭ জুন, (শুক্রবার), রাজকোট
পঞ্চম টি-২০:    ১৯ জুন, (রবিবার), বেঙ্গালুরু 


আরও পড়ুন: Brett Lee-Andrew Symonds: 'কখনও টাকা বা খ্য়াতির জন্য খেলেনি'! প্রয়াত বন্ধুর জন্য় আবেগি লি


আরও পড়ুন: Ajinkya Rahane: আইপিএল থেকে ছিটকে গেলেন রাহানে! যাওয়া হবে না ইংল্য়ান্ডেও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)