নিজস্ব প্রতিবেদন: চলতি মরশুমে আইএসএলে খেলার জন্য পাঁচ বিদেশি চূড়ান্ত হয়ে গেল ইস্টবেঙ্গলের। শনিবারই ড্যানি ফক্স এবং ভিলে মাত্তি স্তেইনমানের সঙ্গে চুক্তি হল লাল-হলুদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৬ ফুট দুই ইঞ্চি উচ্চতার জার্মান ডিফেন্সিভ মিডফিল্ডার মাত্তি যোগ দেবেন এ-লিগের দল ওয়েলিংটন ফিনিক্স এফসি থেকে। ২০১৮-১৯ মরশুমে তিনি খেলেন বুন্দেশলিগায় হামবুর্গে। ২৫ বছর বয়সী ভিলে মাত্তি রবি ফাউলারের কোচিয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন।



অন্যদিকে ৩৪ বছর বয়সী তারকা ডিফেন্ডার ড্যানি ফক্স ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদাম্পটন, বার্নলেতে খেলেছেন। চ্যাম্পিয়নশিপের ক্লাব উইগান অ্যাথলেটিক থেকে যোগ দিলেন ইস্টবেঙ্গলে।



তিন বিদেশি ড্যানি ফক্স, অ্যান্থনি পিলকিংটন এবং অ্যারন আমেদি হ্যালওয়ে গোয়াতে কোয়ারেন্টিনে রয়েছেন। ৩২ বছর বয়সী পিলকিংটন ইংল্যান্ডে প্রায় চারশো ম্যাচ খেলেছেন। আয়ারল্যান্ডের এই মিডফিল্ডার ১৪ বছরের ফুটবল কেরিয়ারে প্রিমিয়ার লিগের ক্লাব নরউইচ সিটিতে খেলেছেন। খেলেছেন কার্ডিফ ও উইগানের হয়েও।




২৭ বছর বয়সী ওয়েলশের স্ট্রাইকার অ্যারন ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার আগে ছিলেন অস্ট্রেলিয়ার এ লিগের ক্লাব ব্রিসবেন রোর-এ। স্ট্রাইকারের পাশাপাশি সেন্টার ব্যাকেও খেলতে পারেন তিনি।  


 



জার্মান মিডিও মিডফিল্ডার মাত্তি সম্ভবত মঙ্গলবার গোয়ার মাটিতে পা রাখবেন। সোমবার ভারতে পা রাখবেন স্কট নেভিল। ৩১ বছর বয়সী অজি ডিফেন্ডারটি গোয়ায় পৌঁছে যাবেন মঙ্গলবারই। বাকি দুই ফুটবলার কবে আসবেন তা এখনও স্পষ্ট নয়। তবে তাড়াহুড়ো করতে রাজি নন ফাউলার।


 


আরও পড়ুন - গোয়াতে ধুতি-পাঞ্জাবির খোঁজ করছেন এটিকেএমবি-র বাঙালি ফুটবলাররা