নিজস্ব প্রতিবেদন - প্রথমে তিনি ভেবেছিলেন, এমন আর কী! ডান্স স্টেপস তো! মঞ্চ কাঁপিয়ে দেবেন। কিন্তু শেষ পর্যন্ত আর পারলেন না। হাত জোর করে আত্মসমর্পণ করলেন। ভারতীয় ডান্সার নাকানিচোবানি খাওয়ালেন অজি ক্রিকেট তারকাকে। আইপিএল খেলতে আসার সুবাদে ভারতের সঙ্গে তাঁর নিবিড় সম্পর্ক রয়েছে। লকডাউনের সময় এমন একটা দিন যায়নি যেদিন ডেভিড ওয়ার্নার নিজে অথবা তার পরিবারের কাউকে নিয়ে মজাদার ভিডিও শেয়ার করেননি! প্রায় রোজই ওয়ার্নার কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। লকডাউনে ক্রিকেট বন্ধ। আর এই সময়ে ওয়ার্নার পরিবারের সবার সঙ্গে সময় কাটাচ্ছেন। হেসেখেলে দিন কাটছে ক্রিকেটারদের। সেইসব টুকরো টুকরো স্মৃতি ক্রিকটাররা ভাগাভাগি করে নিচ্ছেন সমর্থকদের সঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- মনে ক্ষত নিয়ে রাস্তার গর্ত বুজিয়ে দেন তিনি! বড় মনের মানুষের খোঁজ দিলেন লক্ষ্মণ



মাঠে তিনি অনেকটা বোলারকে শায়েস্তা করেন। কিন্তু তিনি নিজে একজন ভারতীয় ডান্সারের পারফরম্যান্স দেখে কাবু হয়ে পড়লেন। বেশ কয়েকদিন আগে এক ভারতী য় ডান্সারের ডান্স স্টেপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। একেবারে সাদামাটা চেহারার ডান্সার সাধারণ জামা কাপড় পরে নিজের প্রতিভা তুলে ধরেছিলেন। যা দেখে মুগ্ধ হয়েছিলেন নেট ব্যবহারকারীরা। ওই নাচ দেখে মুগ্ধ হন ওয়ার্নার। তার পর তাঁকে  নকল করতে চেয়েছিলেন তিনি। ভেবেছিলেন তাঁকে টেক্কা দিয়ে ফেলবেন। শুরুতে ঠিকঠাক করলেও পরে তাঁকে নাকানিচোবানি খাইয়ে দেন ওই ডান্সার। এর পর আর সাহস দেখাতে পারেননি তিনি। ক্যামেরার সামনে এসে হাত জোড় করে আত্মসমর্পণ করে দেন।


ইনস্টাগ্রামে ডবল উইন্ডো করে ওই ডান্সারের স্টেপস নকল করতে চেয়েছিলেন' ওয়ার্নার। শুরুর দিকে ভালই করছিলেন। কিন্তু এরপর সেই ডান্সারের স্টেপস কঠিন হতে শুরু করে। ওয়ার্নার আর পারেননি। তিনি হাতজোড় করে আত্মসমর্পণ করেন এবং ময়দান ছেড়ে যাওয়ার সিদ্ধান্তনেন। হেরে গেলেও স্পোর্টসম্যান স্পিরিট বজায় রেখেছিলেন তিনি। ওয়ার্নার ওই ভিডিওর নিচে লিখলেন, ''এই ডান্সার-এর প্রতিভা ও গতি আমার থেকে অনেকটাই বেশি। এমন অসাধারণ ডান্সিং চালিয়ে যাও চ্যাম্পিয়ন।''