নিজস্ব প্রতিবেদন- অনেকে বলেন, আইপিএল খেলার সুবাদে তিনি ভারতের সব চেনেন, জানেন। আইপিএল খেলতে তো প্রতি বছর কত বিদেশি ক্রিকেটার এদেশে আসেন। সবাই কি আর ভারতীয় সংস্কৃতি, খাবার, গান ইত্যাদি আপন করে নিতে পারেন! ডেভিড ওয়ার্নার, জন্টি রোডসের মতো কেউ কেউ পারেন। আর এই সম্পর্কটা শুধুমাত্র আইপিএল খেলার সুবাদে হয়নি। তবে হ্যাঁ, আইপিএল এইসব ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় সংস্কৃতির পরিচয় করিয়ে দেওয়ার মাধ্যম ছিল বটে! হায়দরাবাদ তাঁর সেকেন্ড হোম। এর সেটা ওয়ার্নার নিজেও স্বীকার করেন। আইপিএল খেলার জন্য বছরের অনেকটা সময় তিনি দক্ষিণের এই শহরে থাকেন। ফলে এখানকার আদব-কায়দা সবই শিখে নিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগেও ওয়ার্নার, তাঁর স্ত্রী ও মেয়েদের বলিউড বা টলিউডের গানে নাচতে দেখা গিয়েছে। টিকটকে ওয়ার্নারের ফ্যান-ফলোয়ার কম ছিল না। অজি তারকার নাচ তাঁরা উপভোগ করতেন। আর এবার দক্ষিণের সুপারস্টার মহেশবাবুর ৪৫তম জন্মদিনে তাঁকে নিজের স্টাইলে শুভেচ্ছাবার্তা জানালেন ওয়ার্নার। স্ত্রীকে নিয়ে মহেশবাবুর অভিনীত সিনেমার গানে নাচলেন ওয়ার্নার। তাঁর সেই নাচ দারুণ পছন্দ করেছেন সমর্থকরা। ঘণ্টাখানেকের মধ্যে সেই ভিডিয়োতে সাড়ে তিন লাখ লাইক পড়েছে। এর আগেও দক্ষিণী সিনেমার একাধিক গানে ওয়ার্নারকে নাচতে দেখা গিয়েছে। দিনকয়েক আগে একজন ডান্সারকে নকল করেও নাচছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত আর সেই ডান্সার-এর মতো নাচ শেষ করতে পারেননি অজি তারকা।


আরও পড়ুন-  চাইনিজ VIVO-র সঙ্গে সম্পর্ক শেষ! ক্ষতির পরিমাণ কত, জানালেন সৌরভ গাঙ্গুলি



হায়দরাবাদের হয়ে আইপিএলের ট্রেনিং সেশনে থাকতে পারবেন না ওয়ার্নার। এমনকী প্রথম দিকের কয়েকটা ম্যাচেও খেলতে পারবেন না তিনি। আন্তর্জাতিক ক্রীড়াসূচির জন্য। আইপিএলে ১২৬টি ম্যাচ খেলে ৪৭০৬ রান করেছেন ওয়ার্নার। তাঁকে না পাওয়াটা হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির কাছে চিন্তার বিষয় বটে। তা ছাড়া এবার তিনি ক্যাপ্টেন্সি ফিরে পেয়েছেন। গত বছর হায়দরাবাদের ক্যাপ্টেন ছিলেন কেন উইলিয়ামসন। দলকে ফাইনালে তুলেছিলেন তিনি। তবুও ম্যানেজমেন্ট ওয়ার্নারের উপর ভরসা করছে এবার। যদিও ওয়ার্নার যে কটি ম্যাচে খেলবেন না সেগুলিতে কে উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমারের মধ্যে কে ক্যাপ্টেন হবেন, সেটাই এখন দেখার।