নিজস্ব প্রতিবেদন- তাঁকে আর জন্টি রোডসকে ভারতীয় ভক্তরা ভালবাসেন। তাঁরা দুজনেই কিংবদন্তি ক্রিকেটার। তবে ডেভিড ওয়ার্নার ও জন্টি রোডসকে ভারতীয় ভক্তদের ভালবাসার কারণ আলাদা। দুজনেই ভারতীয় সংস্কৃতির সঙ্গে নিজেদের মানিয়ে নিয়েছেন। শুধু মানিয়ে নিয়েছেন বললে ভুল বলা হবে। তাঁরা দুজনে ভারতীয় সংস্কৃতি ভালবেসে ফেলেছেন। আর তাই ভারতীয় ভক্তরাও ডেভিড ওয়ার্নারকে আপন করে নিয়েছেন অনেকে বলবেন, আইপিএল খেলার সুবাদে ওয়ার্নার এই দেশের সংস্কৃতির সঙ্গে একাত্ম হয়েছেন। কিন্তু আইপিএলে তো অনেক বিদেশি ক্রিকেটারই খেলতে আসেন। কজনই বা তাঁর মতো ভারতীয় সংস্কৃতির সঙ্গে একাত্ম হতে পারেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউড হোক বা হলিউড, ওয়ার্নারের দুটোই পছন্দ। আইপিএলে তিনি খেলেন হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে। তাই বছরের অনেকটা সময় তিনি দক্ষিণ ভারতে থাকেন। আর তাই দক্ষিণ ভারতের সংস্কৃতি ও খাবার-দাবার তাঁর বেশ পছন্দের। এমনকী দক্ষিণ সিনেমা জগতের তারকাদেরও পছন্দ করেন তিনি। এই তো কদিন আগে দক্ষিণী তারকা মহেশবাবুর জন্মদিনে ভিডিয়ো পোস্ট করে তাঁকে উইশ করেছিলেন ওয়ার্নার। তাঁর সেই নাচের ভিডিয়ো অনেকেই পছন্দ করেছিলেন। স্ত্রীকে সঙ্গে নিয়ে মহেশবাবুর সিনেমার গানে নেচেছিলেন ওয়ার্নার তিনি অবশ্য মাঝেমধ্যেই নাচ-গান করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর মতো অ্যাক্টিভ ক্রিকেটার কমই আছেন।


আরও পড়ুন-  হার্দিকের আইপিএল প্রস্তুতি শুরু, ইনস্টাগ্রাম পোস্টে নাতাশার বিশেষ প্রতিক্রিয়া



এবার বাহুবলি সিনেমার একটি দৃশ্য শেয়ার করলেন ওয়ার্নার। আর সেই দৃশ্যে তিনি এডিট করে নিজের মুখ বসিয়েছেন। অমরেন্দ্র বাহুবলি হিসাবে ওয়ার্নার নিজেকে প্রতিষ্ঠা করেছেন। তাঁর সেই ভিডিয়ো দারুণ পছন্দ করেছেন। সেই ভিডিয়ো পোস্ট করে ওয়ার্নার লিখেছেন, এটা কোন মুভি বলুন তো! ভারতীয় সিনেমার অন্যতম সেরা সিনেমার মধ্যে একটি বাহুবলি। ভারতীয়দের কাছে বাহুবলি সিনেমার দৃশ্য অত্যন্ত চেনা। কিন্তু অমরেন্দ্র বাহুবলি অর্থাত্ প্রভাসের জায়গায় ওয়ার্নারের মুখ দেখে অনেকেই তো অবাক। তবে ভারতীয় ক্রিকেট সমর্থকরা কিন্তু ওয়ার্নারকে এই ভূমিকায় বেশ পছন্দ করেছেন। এমনকী তাঁর নামও দিয়েছেন। দাবিদ্র ওয়ার্নারবলি।