নিজস্ব প্রতিবেদন: বিদেশি ফুটবলার আর প্রাক্তন কোচকে বেতন না দেওয়ার মারাত্মক অভিযোগ উঠল আইএসএল ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে। সেই বকেয়া বেতনের দাবিতে ফেডারেশনের দ্বারস্থ হয়েছেন নতুন ফ্র্যাঞ্চাইজি হায়দ্রাবাদ এফসি-র কয়েকজন ফুটবলার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


নতুন বছরে তাঁরা কোনও বেতন পাননি বলে ফেডারেশনকে চিঠি দিয়ে জানিয়েছেন হায়দরাবাদ এফসি-র ফুটবলাররা। AIFF-কে আলাদা করে চিঠি দিয়েছেন হায়দরাবাদের প্রাক্তন কোচ ফিল ব্রাউনও। তিনিও বেতন না পাওয়ার অভিযোগ তুলেছেন। বিশে ফেব্রুয়ারি আইএসএলের শেষ ম্যাচ খেলেছিল হায়দরাবাদ এফসি। তারপর প্রায় দু মাস কেটে গেলেও বেতন হাতে পাননি আইএসএল ফ্র্যাঞ্চাইজি দলের বেশ কয়েকজন ফুটবলার।



এদিকে মারণ ভাইরাসের কারণে এমনিতেই বিশ্বজুড়ে জনজীবন বিপর্যস্ত। তার মধ্যে বকেয়া বেতন আরও সমস্যা বাড়িয়েছে ফুটবলারদের। তাই কিছুটা বাধ্য হয়েই ফেডারেশনের দ্বারস্থ হতে হয়েছে হায়দরাবাদের ফুটবলারদের।



ফুটবলারদের চিঠি পাওয়ার পরই দ্রুত হস্তক্ষেপ করে এআইএফএফ। পুরো বিষয়টি নিয়ে জানতে চায় হায়দরাবাদের কর্তাদের কাছে।  দ্রুত সমস্যা মিটে যাবে বলে আশাবাদী ফেডারেশন কর্তারা। সমস্যার সমাধান না হলে হায়দারাবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে এআইএফএফ।


 


আরও পড়ুন - করোনার ভ্যাকসিন নিতে রাজি নন এই টেনিস তারকা