নিজস্ব প্রতিবেদন: প্লে-অফে চলে গিয়েছে চেন্নাই সুপার কিংস (CSK)। এই মুহূর্তে লিগ তালিকায় দুয়ে (১৩ ম্যাচে ১৮ পয়েন্ট) এমএস ধোনি (MS Dhoni) অ্য়ান্ড কোং। এই অবস্থায় বড় ধাক্কা খেয়েছে 'হলুদ বাহিনী'। ইংল্যান্ডের স্টার অলরাউন্ডার স্যাম কারেন (Sam Curran) চোটের জন্য ছিটকে গিয়েছেন চলতি আইপিএল (IPL 2021) থেকে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগামিকাল লিগের শেষ ম্যাচে পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে নামবে সিএসকে। তার আগে কারেনের পরিবর্ত খুঁজে নিল তিনবারের চ্যাম্পিয়ন টিম। তারকার বদলে দলে এলেন অনামী অলরাউন্ডার! ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডমিনিক ড্রেক্সকে (Dominic Drakes) বেছে নিয়েছে চেন্নাই। দেশের হয়ে এখনও খেলেননি ২৩ বছরের ড্রেক্স। বাঁ-হাতে ব্যাটার ও মিডিয়াম পেসার ড্রেক্স। এখনও পর্যন্ত একটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। ২৫টি লিস্ট এ ও ১৯টি টি-২০ ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তাঁর। এখন দেখার পঞ্জাবের বিরুদ্ধে ড্রেক্স খেলেন কি না!



আরও পড়ুন: IPL 2021: 'পন্থের থেকে দূরেই থাকুন আপনি'! ফ্যানেদের আবেদন এই লাস্যময়ীকে


রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় কারেন পিঠে চোট পেয়েছিলেন। পরে স্ক্যান রিপোর্টে জানা যায় যে, তাঁর পিঠের নীচের দিকে চোট লেগেছে। শুধু আইপিএল নয়, কারেনের ইংল্যান্ডের জার্সিতে আসন্ন টি-২০ বিশ্বকাপও খেলা হবে না। স্যামের পরিবর্তে তাঁর ভাই টম কারেন জায়গা পেয়েছেন ইংল্যান্ড টিমে। টম আইপিএল খেলেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। টমের সঙ্গে রেসে টপলেকে ইংল্যান্ড নিয়েছে রিজার্ভ ক্রিকেটার হিসাবে। গত বছর হতাশ করেছিল তিনবারের আইপিএল জয়ী দল। তবে এবার চেন্নাই ইতিমধ্যেই প্লে-অফে। কীভাবে ঘুরে দাঁড়াল চেন্নাই? এই প্রশ্নই ছিল সকলের। ধোনি জানিয়েছেন যে, তিনি বরাবর সঠিক প্রক্রিয়ার উপর জোর দিয়ে এসেছেন। এখানেও সেই নীতি বজায় রেখেছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)