ওয়েব ডেস্ক : কোচির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে না কি আবার ক্রিকেট ম্যাচের আয়োজন করা হবে? ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অক্টোবর-নভেম্বরে একদিনের ম্যাচ রয়েছে কোচিতে। কিন্তু ক্রিকেট পিচ তৈরির জন্য ফুটবল মাঠকে যেন খোঁড়া না হয়। এই প্রচার অভিযান শুরু করেছেন কেরালা ব্লাস্টার্সের ফুটবলাররা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ আয়োজনের জন্য ২৫ কোটি টাকা খরচ করে কোচির জওহরলাল নেহেরু স্টেডিয়ামের সংস্কার করা হয়। বিশ্বকাপের আগেই নতুন ঘাস বসানো হয়েছে এখানে। বিশ্বকাপের পর এই মাঠ আইএসএলের দল কেরালা ব্লাস্টার্সের হোম গ্রাউন্ড হিসেবে ব্যবহার করেছে। এবার অক্টোবর-নভেম্বরে ক্যারিবিয়ানদের ভারত সফরে কোচিতে একদিনের ম্যাচ আয়োজনের পরিকল্পনা রয়েছে। সেক্ষেত্রে ফুটবল মাঠ খুঁড়ে পিচ তৈরি করা হবে জওহরলাল নেহেরু স্টেডিয়ামে। ফুটবল মাঠকে বাঁচাতে এবার কেরালা ব্লাস্টার্সের ফুটবলাররা একজোট।



কেরালা ব্লাস্টার্সের কানাডিয়ান স্ট্রাইকার ইয়ান হিউম তো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন,"এত খরচ করে অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের জন্য কেন তৈরি করা হয়েছিল এই স্টেডিয়াম?" পাশাপাশি তিনি লেখেন "ইডেন গার্ডেন্স কি খোঁড়া হতে পারে একটা ফুটবল ম্যাচ আয়োজনের জন্য?" আসলে এক মরসুমে এটিকেতে থাকার সৌজন্যে কলকাতার ইডেন গার্ডেন্স ভালরকমই চেনেন হিউম।



সেই সঙ্গে শশী থারুরের মত ব্যক্তিত্বও এই ঘটনার প্রতিবাদ জানাচ্ছেন।


আরও পড়ুন- রাশিয়ায় বিশ্বকাপ জেতার শেষ সুযোগ, বলছেন মেসি