নিজস্ব প্রতিবেদন : এবার স্বার্থের সংঘাতের শিকার হলেন প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়। স্বার্থের সংঘাত নিয়ে বোর্ডের চিঠি পেলেন রাহুল দ্রাবিড়। আর তার পরেই স্বার্থের সংঘাত নিয়ে বোর্ডকে তুলোধনা করলেন আর রাহুলের সতীর্থ আর এক প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তিনি একাধারে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর, অন্যদিকে ইন্ডিয়া সিমেন্টের ভাইস প্রেসিডেন্ট। মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থার লাইফ মেম্বার সঞ্জীব গুপ্তার অভিযোগের ভিত্তিতেই বোর্ডের অম্বুডসম্যান ডিকে জৈন স্বার্থের সংঘাতের অভিযোগ তুলে চিঠি পাঠায় রাহুল দ্রাবিড়কে। চিঠি পাঠানোর কথা স্বীকার করে নিয়েছেন বোর্ডের এথিক্স কমিটির অফিসার ডিকে জৈন। দ্রাবিড়কে দু সপ্তাহ সময় দেওয়া হয়েছে চিঠির উত্তর দেওয়ার জন্য।



মাস দুয়েক আগে এই একই সমস্যায় পড়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও। তাই ভারতীয় ক্রিকেট বোর্ডকে কার্যত একহাত নিলেন সৌরভ। টুইট করে তিনি লেখেন, " ভারতীয় ক্রিকেটের এখন নতুন ফ্যাশন-স্বার্থের সংঘাত। খবরের শিরোনামে থাকার নতুন উপায়। হে ভগবান ভারতীয় ক্রিকেটকে রক্ষা কর। স্বার্থের সংঘাত ইস্যুতে এবার বোর্ডের এথিক্স অফিসারের নোটিস পেল দ্রাবিড়।"


আরও পড়ুন - বিদেশি কোচে সায় নেই উপদেষ্টা কমিটির! কোহলিদের কোচ থাকছেন শাস্ত্রীই?