ওয়েব ডেস্ক : কলকাতা লিগে প্রথম জয় পেল ইস্টবেঙ্গল। শুক্রবার টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে যায়। সোমবার দ্বিতীয় ম্যাচে পশ্চিমবঙ্গ  পুলিসের বিরুদ্ধে ২-০ গোলে জয় পেল লাল-হলুদ ব্রিগেড। লাল-হলুদের হয়ে গোল দুটি করেন লালরিনডিকা রালতে ও কাশিম আইদারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন - শহরে এলেন লাল-হলুদের কোস্তা রিকান বিশ্বকাপার জনি


সোমবার ম্যাচের ১৪ মিনিটেই প্রতি আক্রমণে উঠে গোল করে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। ডানদিক থেকে সামাদের ক্রস থেকে গোল রাখেন লালডানমাইয়া রালতে। পুলিসের গোলরক্ষক তা সেভ করলে ফিরতি বলে গোল করে যান ফের লাল-হলুদে ফেরা লালরিনডিকা রালতে।ম্যাচের ৩৮ মিনিটে ২-০ ব্যবধানে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। বাঁদিক থেকে চুলোভার ক্রসে জোরালো হেডে গোল করেন কাশিম আইদারা। প্রতিপক্ষের গোলরক্ষক আটকানোর চেষ্টা করলেও তা হাতে লেগে গোল হয়ে যায়। বিরতিতেই ২-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও প্রাধান্য নিয়ে খেলতে শুরু করে ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধেও বেশ কিছু গোলের সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি লাল-হলুদ ফুটবলাররা। গোলের সুযোগ নষ্ট করে পুলিশ দলও।



কাকভোরে কলকাতায় পা দিয়েই বিকেলে ম্যাচ দেখতে মাঠে আসেন ইস্টবেঙ্গলের নতুন বিদেশি বিশ্বকাপার জনি অ্যাকোস্টা। বিরতির পর ইস্টবেঙ্গল মাঠ ঘুরে দেখেন তিনি। এদিন ফুল-মালা দিয়ে তাঁকে স্বাগত জানানো হয়। কোস্তা রিকার বিশ্বকাপারও মাঠে বসে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন দলের জয়।