নিজস্ব প্রতিবেদন: নতুন মরশুমে ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে যতই সংশয় থাকুক না কেন, দলগঠনের ক্ষেত্রে কোনও খামতি রাখছেন না ইস্টবেঙ্গল কর্তারা। ইউজেনসন লিংডো,মিলন সিং,মহম্মদ রফিককে সই করিয়ে মাঝমাঠ অনেকটাই শক্তিশালী করে ফেলল লাল-হলুদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বেঙ্গালুরু এফসি থেকে লাল-হলুদে এলেন এটিকে খেলে যাওয়া লিংডো। হাঁটুর অস্ত্রোপচারের পর সেভাবে খুঁজে পাওয়া যায়নি তারকা এই মিডফিল্ডারকে। গত মরশুমে বেঙ্গালুরু এফসি-র হয়ে মাত্র ৭২মিনিট খেলেছিলেন লিংডো। হতাশাজনক মরশুম ভুলে লাল-হলুদ জার্সিতে নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত ৩৩ বছর বয়সী মিজোরামের এই মিডফিল্ডার।


 



নর্থ ইস্ট ইউনাইটেড থেকে ইস্টবেঙ্গলে এসেছেন মিলন সিং। মুম্বই সিটি এফ সি,কেরালা ব্লাস্টার্স, দিল্লি ডায়নামোসের মত ক্লাবে খেলে লাল-হলুদ জার্সি গায়ে চাপালেন মিলান সিং। গত মরশুমে নর্থ ইস্টের হয়ে ১৩টি ম্যাচ খেলেছিলেন আটাশ বছর বয়সী এই মিডফিল্ডার। লিংডো,মিলানের সঙ্গে পুরনো ক্লাবে ফিরলেন মহম্মদ রফিকও। তিন মিডফিল্ডারের সঙ্গে চুক্তি করার পাশাপাশি কেরালার গোলকিপার মির্শাদকেও রেখে দিচ্ছে লাল-হলুদ। ইতিমধ্যেই মোহনবাগানের আই লিগ জয়ী গোলকিপার শঙ্কর রায়কে দলে নিয়ে চমক দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা।



আরও পড়ুন - স্লেজিং ভাল সামলাতে পারেন কে, সচিন না বিরাট? জবাব দিলেন আক্রম