ইস্টবেঙ্গল এফসি:(জেসিন টিকে ৪০', ৭৬')
মহামেডান স্পোর্টিং: ২ (সামাদ ২০', রবিনসন ৫১')


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ইস্টবেঙ্গল (East Bengal) যদি কলকাতা লিগ (CFL 2024) জিততে না পারে, তাহলে তা অস্বাভাবিক বলেই ধরে নেওয়া হবে। বিনো জর্জের ছেলেরা, ঘরোয়া লিগের শুরু থেকে একটাই বার্তা দিয়েছে যে, তাঁরা লিগ জেতার দাবিদার। শুক্রবার বিকালে, সুপার সিক্সে নিজেদের তৃতীয় ম্যাচে, নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে মহামেডানের বিরুদ্ধে ময়দানের বড় ম্য়াচে ড্র করল ইস্টবেঙ্গল (East Bengal FC vs Mohammedan SC)। 


আরও পড়ুন:  দাউ দাউ করে জ্বলছে মশাল...কে রুখবে লাল-হলুদকে! ঘরের মাঠে সুরুচিকে ৫ গোল


এদিন দু'দুবার পিছিয়ে পড়েও সমতা ফেরাল বিনো জর্জের মশালবাহিনী। গত ম্যাচে সুরুচি সংঘকে ৫-০ গোলে হারিয়ে ইস্টবেঙ্গলের পয়েন্ট ছিল ১৪ ম্যাচে ৪০। আরও এক ম্য়াচে জুড়ে গেল আরও একটি পয়েন্ট। লাল-হলুদের ঝুলিতে এখন ১৫ ম্য়াচে ৪১ পয়েন্ট। ট্রফির গন্ধে বিভোর ইস্টবেঙ্গল আরও কাছাকাছি চলে গেল ট্রফির। ৩ ম্য়াচে ৪ পয়েন্ট দরকার। তাহলেই হাতে লিগ। মহামেডানের বিরুদ্ধে নামার আগে ঠিক এই সহজ সমীকরণই ছিল ইস্টবেঙ্গলের সামনে। 


নৈহাটিতে ইনজুরি টাইমে হীরা মণ্ডলের শট মহামেডানের গোলকিপার শুভদীপ পণ্ডিত না বাঁচাতে পারলে, তাহলে এদিনই কলকাতা লিগে ইস্টবেঙ্গলের নাম লেখা হয়ে যেত। কিন্তু তেমনটা হল না। ড্র করতে হল ২-২ ব্য়বধানে। আপাতত লিগ জয়ের অপেক্ষা কিছুটা বাড়ল। এদিন দুই অর্ধে দু'টি করে গোল হল। এদিন ২০ মিনিটে বামিয়া সামাদের গোলে এগিয়ে গিয়েছিল সাদা-কালো বাহিনী। ৪০ মিনিটে ব্য়বধান কমান লাল-হলুদের গোলমেশিন জেসিন টিকে। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে রবিনসন সিংয়ের গোলে মহামেডান ২-১ এগিয়ে যায়। কিন্তু সেই ব্য়বধান ৭৫ মিনিটে কমিয়ে দেন সেই জেসিন। জেসিন এদিন জোড়া গোল করলেন। এর সঙ্গেই লিগের ১৩ নম্বর গোলও চলে এল তাঁর পা থেকে।


আরও পড়ুন: শহরে বিশ্বের ধনীতম আন্তর্জাতিক দৌড়, অভাবনীয় পুরস্কারমূল্য ! নাম নথিভুক্ত করিয়েছেন?


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)