নিজস্ব প্রতিবেদন - সারদাকান্ডে এসসি ইস্টবেঙ্গলের অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকারকে বুধবার প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার নির্দেশ দিল ইডি। মঙ্গলবার সকালে জানা যায় যে বুধবার দেবব্রত সরকারকে তলব করেছে ইডি, হাজিরা দিতে বলা হয়েছে সিজিও কমপ্লেক্সে। তবে জি ২৪ ঘন্টার তরফে দেবব্রত সরকারকে যোগাযোগ করা হলে তিনি বলেন যে তাকে ডাকা হয়নি বরং কিছু প্রয়োজনীয় নথি চেযে পাঠানো হয়েছে। তিনি অন্য কারুর হাত দিয়ে তা ইডির অফিসে পৌছে জেবেন বলে জানান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

‘‘আমায় কেউ ডাকেনি। ইডির তরফে আমার থেকে কিছু প্রয়োজনীয় কাগজপত্র চেয়ে পাঠানো হয়েছে। আমি নিজেও যেতে পারি অথবা কোনো প্রতিনিধির হাত দিয়ে পাঠিয়ে দেব,’’ বলে মন্তব্য করেন তিনি। অতীতে সারদা কর্তা সুদীপ্ত সেনের থেকে ইস্টবেঙ্গল ক্লাবের স্পনসরশিপ বাবদ ৪ কোটি টাকা নেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ইডি সূত্রে খবর, সুদীপ্ত সেনের সহযোগী ও কোম্পানির এজেন্ট অরিন্দম দাসকেও তলব করা হয়েছে। তাকে বৃহস্পতিবার হাজিরা দিতে বলা হয়েছে।


আরও পড়ুন - ISL 2021: খেলবেন না সন্দেশ ঝিঙ্গন, ফাইনালে ওঠার কঠিন লড়াই বাগানের


সারদা ছাড়াও রোজভ্যালী কান্ডেও নাম জড়ায় ক্লাবে। এক্ষেত্রে অপর কর্তা দেবদাস সমাজদারের নাম জড়ায় এই ঘটনায়। ডিসেম্বরে প্রথমবার সিবিআই চিঠি পাঠায় লাল হলুদে কিন্তু ক্লাবের তরফ থেকে কোনো উত্তর না পেয়ে সভাপতি প্রণব দাশগুপ্তকে ফের একবার চিঠি পাঠায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তবে এবার ঠিক কি কারণে দেবব্রত সরকারকে ডাকা হয়েছে তা নিয়ে ধোঁযাশা রয়েছে।