নিজস্ব প্রতিবেদন: কয়েক দিনের মধ্যেই শুরু হচ্ছে ইউরো কাপ (COVID-19)। আর ঠিক তার আগেই বড় ধাক্কা খেল স্পেন। ক্যাপ্টেন সের্জিও বাসকুয়েটস (Sergio Busquets) করোনাক্রান্ত হলেন (COVID-19)। টুইট করে এমনটাই জানিয়েছে রয়্যাল স্প্যানিশ ফু়টবল ফেডারেশন। তবে স্বস্তির খবর একটাই। বাসকুয়েটস ছাড়া দলের আর কারোর করোনা রিপোর্ট পজিটিভ আসেনি। এই ঘটনার পরেই আরও সতর্ক হয়ে গিয়েছে লুইস এনরিকের স্কোয়াডে। সাবধানতার খাতিরে লিথুয়ানিয়ার বিরুদ্ধে পরের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্পেন সিনিয়র টিমকে বসিয়ে অনূর্ধ্ব-২১ দল নামাবে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: India vs Bangladesh, FIFA World Cup Qualifiers 2022: কখন, কোথায় কীভাবে দেখা যাবে ম্যাচ?


জানা যাচ্ছে যে, যে সব প্লেয়ার বাসকুয়েটসের সংস্পর্শে এসেছিলেন তাঁদেরকেও নিভৃতবাসে রেখে টিম ম্যানেজমেন্ট আলাদা আলাদা ট্রেনিং রুটিন দিয়েছে। বাসকুয়েটস স্পেনের রক্ষণের অন্যতম ভরসা। অন্যদিকে এবার এনরিকে দলের সুপারস্টার সের্জিও র‍্যামোসকে ছাড়াই ইউরোর দল বেছে নিয়েছে। চলতি বছর চোট-আঘাত এবং করোনার জেরে অধিকাংশ সময়ই খেলার বাইরে ছিলেন রিয়াল মাদ্রিদের তারকা ডিফেন্ডার। তাই এনরিকের স্কোয়াডে ডাক পাননি তিনি। স্পেন গত ম্যাচে পতুর্গালের সঙ্গে গোল শূন্য ড্র করেছিল। ইউরো শুরুর আগে আগামী বুধবার স্পেনের শেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। ফলে নিজেদের পরখ করে নেওয়ার এটা ভাল সুযোগ ছিল বাসকুয়েটস অ্যান্ড কোংয়ের কাছে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)