নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানের হয়ে খেলো। এক অস্ট্রেলিয়ান ব্যাটসম্য়ানকে প্রকাশ্যে প্রস্তাব দিলেন পাকিস্তানের প্রাক্তন তারকা রামিজ রাজা। বেন ডাঙ্ক, কুইন্সল্যান্ডের ডানহাতি ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার হয়ে মাত্র পাঁচটি টি-২০ ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন তিনি। বয়স এখন ৩৩। ফলে জাতীয় দলের হয়ে আর খেলার সুযোগ তাঁর কাছে তেমন নেই বললেই চলে। তবে অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে হার্ডহিটিং ব্যাটসম্যান হিসাবে তাঁর নামডাক রয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা এবার প্রকাশ্যে পাকিস্তানের হয়ে খেলার প্রস্তাব দিলেন বেনকে। পাকিস্তান সুপার লিগে বেন ডাঙ্কের একটি ইনিংস দেখে বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন রামিজ। লাহোর কালান্দার্সের হয়ে ৪০ বলে ৯৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন বেন ডাঙ্ক। ৩টি চার ও ১২টি ছক্কায় সাজানো সেই ইনিংস। প্রথমে ব্যাট করে করাচি কিংস ১৯০ রান তুলেছিল। কিন্তু লাহোর ম্যাচ জিতে নেয় আট উইকেটে। সৌজন্যে বেন ডাঙ্ক।


আরও পড়ুন-  সচিন, সেহবাগ, যুবরাজ ব্যর্থ! ঝোড়ো ইনিংস খেলে ভারতীয় দলকে জেতালেন ইরফান পাঠান


ইউটিউবে একটি ভিডিয়ো বার্তায়, ডাঙ্কের ব্যাটিং প্রতিভার প্রশংসা করেছেন রমিজ। সেইসঙ্গে তাঁকে পাকিস্তানের নাগরিকত্ব নেওয়ার প্রস্তাবও দেন তিনি। রামিজ রাজা বলেছেন, ''মারকুটে ব্যাটসম্যান ও হিসাবে ও বাকিদের থেকে আলাদা। আমার মনে হয় ওকে পাকিস্তানের সম্মানসূচক নাগরিকত্ব দেওয়া উচিত। সেইসঙ্গে পাকিস্তানের হয়ে খেলার প্রস্তাবও দেওয়া উচিত। একজন পাকিস্তানি ব্যাটসম্যান ওর মতো পাওয়ার হিটিং কিছু করে দেখাবে বলে অপেক্ষা করে আছি।''