নিজস্ব প্রতিবেদন:   করোনাভাইরাস শুধু জনজীবনকেই স্তব্ধ করে দেয়নি। ভেঙে চুরমার করে দিচ্ছে অসংখ্য স্বপ্ন আর একরাশ পরিকল্পনাকে। স্পনসরের টাকা শেষ। তাই তো, এবার অলিম্পিক প্রস্তুতির জন্য নিজের পছন্দের বিএমডব্লিউ গাড়িটাই বিক্রি করে দিতে চলেছেন দেশের এক নম্বর স্প্রিন্টার দ্যুতি চাঁদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্যুতি চাঁদ জানান, "অলিম্পিকের প্রস্তুতির জন্য স্পনসর এর কাছ থেকে টাকা পেয়েছিলাম। কিন্তু অলিম্পিক তো পিছিয়ে গেল। আর সেই টাকাও খরচ হয়ে গেছে গিয়েছে। বিশ্বজুড়ে এখন অবস্থা খুব খারাপ। এই অবস্থায় নতুন স্পনসর পাওয়া খুব কঠিন।"


পাশাপাশি তিনি জানান," করোনাভাইরাসের সময় ওড়িশা সরকারের আর্থিক অবস্থাও খুব খারাপ। বরাবর সরকারের থেকে সাহায্য পেয়ে এসেছি। কিন্তু এই অবস্থায় সাহায্য চাইতে খারাপ লাগে। তাই ভাবছি আপাতত বিএমডব্লিউ গাড়ি বিক্রি করে কিছু টাকা জমিয়ে রাখব।"


২০১৮ সালে ৩০ লক্ষ টাকা দিয়ে বিএমডব্লিউ সিরিজের গাড়িটি কেনেন ভারতীয় স্প্রিন্টার দ্যুতি চাঁদ। ইতিমধ্যেই ভুবনেশ্বরের ট্রেনিং শুরু করেছেন তিনি। একদিকে ফিজিক্যাল ট্রেনিং সঙ্গে ট্র্যাকে নেমে নিজেকে ঝালিয়ে নেওয়া। কিন্তু তাতেও ভালো করে ট্রেনিং করা হচ্ছে না। টোকিও অলিম্পিকের ঠিক এক বছর বাকি। অবস্থা স্বাভাবিক হলে বিদেশে গিয়ে ট্রেনিং করার ইচ্ছে রয়েছে তাঁর।



আরও পড়ুন- বিয়ে করার জন্য এক 'অদ্ভুত' শর্ত দিলেন আফগান অলরাউন্ডার রশিদ খান!