নিজস্ব প্রতিবেদন: দিন তিনেক আগেই প্রতীক্ষার অবসান হয়েছে। নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে ‘মানি হাইস্ট: সিজন ৫’। এই স্প্যানিশ ওয়েবসিরিজের অগুণিত ভারতীয় ফ্যান রয়েছে। তাঁদের মধ্যে ‘মানি হাইস্ট’ নিয়ে এক অন্য পর্যায়ের উন্মাদনা। এবার এই বিখ্যাত ওয়েবসিরিজের একটি ছোট চরিত্রের সঙ্গেই ফ্যানেরা মিল খুঁজে পেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও বলি অভিনেতা ববি দেওলের (Bobby Deol)। আর এই নিয়েই নেটপাড়ায় শোরগোল পড়ে গেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Leander-Kim প্রেম জমে ক্ষীর! এবার কি সম্পর্কের ঘোষণাই হয়ে গেল? রইল ছবি





এর আগে কোহলির লুকের সঙ্গে প্রফেসরের লুকের মিল নিয়েও সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছিল। নির্মাতারা এখনও পর্যন্ত প্রতিটি নতুন সিজনের সঙ্গে চিত্রনাট্যে আরও নৃশংসতা স্পষ্ট করেছে, এবং এই সিজনেও তা অব্যাহত। প্রসঙ্গত, প্রথম থেকেই দর্শকদের পছন্দের তালিকায় খুব সহজেই রয়েছে ওয়েব সিরিজটি।মানি হেইস্টের মূল গল্পের পাশাপাশি অনেকগুলো সাবপ্লট রয়েছে। যা আবেগতাড়িত করবে দর্শককে। প্রসঙ্গত, 'মানি হেইস্ট'- এ অভিনয় করেছেন অ্যালভারো মর্তে তথা প্রফেসর, ইতজিয়ার ইতুয়াও তথা ইন্সপেক্ট রেকেল, মিগুয়েল হেরেন তথা রিও এবং জাইম লোরেট তথা ডেনভার। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)