ওয়েব ডেস্ক: খেলার টুকরো খবর নিয়ে ফাস্ট ট্র্যাক। 'বিরাট' হওয়ার পিছনে ফ্লেচারের ভূমিকা সবথেকে বেশি, স্বীকার করলেন কোহলি


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ফের বিতর্কে দিয়েগো মারাদোনা। এবার হরিণ শিকার করে। সোশাল নেটওয়ার্কিং সাইটে এক হাতে রাইফেল এবং এক হাতে মৃত হরিনের ছবি পোস্ট করেছেন ফুটবলের রাজপুত্র। তারপরই মারাদোনাকে ঘিরে সমালোচনার ঝড় ওঠে। দক্ষিণ আমেরিকায় এই ধরনের হরিন লুপ্তপ্রায় প্রজাতি।


 



দুহাজার ষোল সালে স্বপ্নের ফর্মে ছিলেন সানিয়া মির্জা। আটটি টুর্নামেন্ট জয়ের পাশাপাশি ডবলসে শীর্ষে থেকে বছরটি শেষ করেছেন। দুহাজার সতেরো সালেও সাফল্যের ধারা বজায় রাখতে চান সানিয়া। আসন্ন মরসুমে কেরিয়ার গ্র্যান্ড স্ল্যাম জয়কে পাখির চোখ করেছেন ভারতের এই চ্যাম্পিয়ন খেলোয়াড়। দুহাজার সতেরো সালেও বার্বোরা স্ট্রাইকোভার সঙ্গেই জুটি বেঁধে খেলবেন বলে জানিয়েছেন সানিয়া।



বাঁ হাতের আঙুলের অস্ত্রোপচার হল চেকপ্রজাতন্ত্রের টেনিস তারকা পেট্রা কিটোভার। মঙ্গলবার সকালে কিটোভার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের ছুরির আঘাতে বাঁ হাতে বড়সড় চোট পান দুবারের উইম্বলডনজয়ী এই মহিলা তারকা। ছুরির আঘাত এতটাই গুরুতর ছিল যে প্রায় চার ঘন্টা অস্ত্রোপচার হয় কিটোভার সব আঙুলের। অস্ত্রোপচারের পর তিন মাস কোর্টের বাইরে থাকতে হবে বাঁহাতি এই টেনিস খেলোয়াড়কে।