ওয়েব ডেস্ক: অনূর্দ্ধ ১৭ বিশ্বকাপের প্রথম ম্যাচে মার্কিন ‌যুক্তরাষ্ট্রের কাছে ৩-০ গোলে হারল ভারত। প্রথমার্ধে লড়াই করেও ১ গোলে  খেয়ে ‌যায় ভারত। পেনাল্টি কিক থেকে গোল করে ‌যায় অধিনায়ক জোস সারজেন্ট। দ্বিতীয়ার্ধে ফের গোল করে ক্রিস ডারকিন ও অ্যান্ড্রু কার্লটন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রক্ষণাত্মক ভাবে শুরু করলেও ক্রমশ ম্যাচে ফিরছিল ভারত। মার্কিন স্ট্রাইকারদের ভার বুঝে নেওয়ার জন্য বেশ খানিকটা সময় কাটিয়ে দেয় ভারতীয় দল। কিন্তু ভারতের অনভিজ্ঞতার কারণ পেনাল্টি পেয়ে ‌যায় মার্কিন ‌যুক্তরাষ্ট্র। সেই পেনাল্টি থেকেই গোল করে ‌যায় মার্কিন ‌যুক্তরাষ্ট্রের অধিনায়ক। প্রথমার্ধে গোলের সু‌যোগ তৈরি করলেও গোল করতে ব্যর্থ হন অনিকেত ও অভিজিত।


দ্বিতীয়ার্ধে ফের ভারতের গোলমুখে হামলা শুরু করে মার্কিন ‌যুক্তরাষ্ট্র। বড়সড় বিপদের হাত থেকে দলকে বাঁচান গোলরক্ষক ধীরাজ। কিন্তু শেষরক্ষা হল না। ভারতের বিরুদ্ধে গোল করে ‌যান ক্রিস ডারকিন। দল ‌যখন বেশ চাপে সে সময় ফের আক্রমণে ‌যায় ভারত। মার্কিন ‌যুক্তরা্ট্রের ডিফেন্স ভেঙে ঢুকেও পড়ে কোমল থাটাল। কিন্তু তার শর্ট বারে লেগে ফিরে আসে। এর মধ্যেই মার্কিন ‌যুক্তরাষ্ট্রের পক্ষে তৃতীয় গোলটি করে ‌যায় অ্যান্ড্রু কার্লটন।


আরও পড়ুন- যুব বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ দেখতে মাঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী