জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পেলে-কে (Pele) নিয়ে দিনভর উত্তেজনার মধ্যে নেইমারের (Neymar Jr) জন্য সুখবর। লেখা ভালো ব্রাজিলের (Brazil) জন্য বড় খবর। ক্যামেরুনের (Cameroon) বিরুদ্ধে ম্যাচের সন্ধেবেলা দলের সঙ্গে লুসেল স্টেডিয়ামে পা রেখে, নেইমার বার্তা দিয়েছিলেন যে তিনি পুরো ফিট। সেই খবরে সিলমোহর দিয়ে এবার অনুশীলনে নেমে পড়লেন নেইমার। গোলও করলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৬ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ার (South Korea) বিরুদ্ধে প্রি কোয়ার্টার ফাইনালে নামছে সেলেকাওরা। সেই ম্যাচে নেইমারের খেলার সম্ভাবনা প্রবল হয়ে উঠেছে। নেইমার যে ফিট সেটা তিনি নিজের ফেসবুকেও তুলে ধরেছেন। দুই ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, 'আমি ভালো অনুভব করছি। এখন কেমন আছি তা আমি জানি।' এরপর তিনটি ইমোজির ছবি দিয়েছেন নেইমার। তবে ব্রাজিলের 'পোস্টার বয়'-কে তিতে শুরু থেকে খেলাবেন না পরিবর্ত হিসেবে মাঠে নামাবেন, সেই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিতে (Tite)। 



আরও পড়ুন: FIFA World Cup 2022, ARG vs AUS: 'অভিশাপ' কাটিয়ে ১০০০তম ম্যাচে গোল, দিয়েগোকে টপকে গেলেন মেসি, জোড়া গোলে জিতে শেষ আটে আর্জেন্টিনা


আরও পড়ুন: Pele Health Update: 'ফুটবল সম্রাট'-এর অসুস্থতা নিয়ে 'নাটক'! আসরে নামলেন পেলে


গত ২৪ নভেম্বর সার্বিয়ার (Serbia) ডিফেন্ডাররা নেইমারকে মাত্র ১২ বার ফাউল করেছিল! যেখানে ব্রাজিলের বিরুদ্ধে মোট ফাউলের সংখ্যাই ছিল ১৫! বিশেষ বিশেষ ফুটবলারকে বেছে বেছে ফাউলের সেরা নিদর্শন। ২০১৪ বিশ্বকাপে যেমন ছিলেন কলম্বিয়ার (Colombia) জুয়ান জুনিগা (Juan Zuniga), ২০২২-এ সেই ভূমিকায় সার্বিয়ার নিকোলা মিলেনকোভিচ (Nikola Milenkovic)। তাঁর ফাউলেই আপাতত অনিশ্চিত নেইমারের কাতার-ভবিষ্যৎ। জুনিগা সেবার কোয়ার্টার ফাইনালে নেইমারকে বিচ্ছিরিভাবে ফাউল করেছিলেন। নেইমারের ভার্টিব্রা ভেঙে যায়। কাপ যুদ্ধ থেকে ছিটকে যান তিনি। এবার ব্যাপারটা কোন দিকে যায় সেটা দেখার অপেক্ষায় ছিল ফুটবল দুনিয়া। তবে ফুটবলপ্রেমীদের মুখে হাসি ফুটিয়ে আবার মাঠে ফিরলেন নেইমার। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)