জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক'টা ঘণ্টার অপেক্ষা। তারপরেই মাঠে নামছেন তিনি। 'ওয়ান অ্যান্ড অনলি' ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। মঙ্গলবার অর্থাৎ আজ ইউরো কাপের প্রথম রাউন্ড শেষ হচ্ছে। আর এই দিন গভীর রাতে (ভারতীয় সময়ে রাত ১২টা ৩০ মিনিট) পর্তুগালের অভিযান শুরু চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে। রোনাল্ডোর আজ কোনও বিশেষণের প্রয়োজন নেই। তিনি নিজেই একটা ব্র্য়ান্ড। সর্বকালের অন্যতম সেরা ফুটবল নক্ষত্র যে, এই টুর্নামেন্টে সব কিছুর বিচারেই, বাকিদের থেকে কয়েক শো মাইল এগিয়ে তা নিয়ে কোনও সন্দেহ নেই। রোনাল্ডো গভীর রাতে নামছেন মাঠে। তবে তার আগে এমএস ধোনিকে (MS Dhoni) সোশ্য়াল মিডিয়ার ময়দানে নামিয়ে দিল ফিফা (FIFA World Cup)। কী শুনে অবাক হয়ে গেলেন তো! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'তেরা ইন্ডিয়া নেহি হ্যায়...' রণংদেহী পাক পেসার! চড়াও হলেন সমর্থকের উপর



এবার খোলসা করে বলা যাক। ফিফা তাদের ফেসবুকে বিশ্বকাপ পেজ থেকে রোনাল্ডোর একটি ছবি শেয়ার করেছে। ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা সেই ছবিতে ক্য়াপশন দিয়েছে, Thala for a reason 7! আর এই ক্য়াপশন দেখে ফ্য়ানরা উদ্বেল হয়ে গিয়েছেন। রোনাল্ডোর ইউরোর আগমনী বার্তা দেওয়া ও তাঁকে কুর্নিশ জানাতেই ফিফা তাঁর ছবি পোস্ট করেছে। এই নিয়ে যেমন কোনও সন্দেহ থাকতে পারে না। তেমনই ফিফা একই সঙ্গে শুধু ভারতেরই নয়, সারা পৃথিবীর ধোনি ভক্তদের মনও জয় করে নিয়েছে। কারণ সকলেই জানেন যে, 'থালা ফর আ রিজন' মানেই কিংবদন্তি মাহি। ঘটনাচত্রে ধোনি এবং রোনাল্ডো দু'জনেই খেলার মহানক্ষত্র। এবং দুয়ের জার্সি নম্বরও ৭! ফলে অনায়াসে ধোনির সঙ্গে রোনাল্ডোকে মিশিয়ে ফ্য়ানদের সেই ককটেল পান করাল। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)