নিজস্ব প্রতিবেদন: রোঁলা গারোকে আলবিদা বললেন সেরেনা উইলিয়ামস (Serena Williams)। ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী রবিবাসরীয় ফরাসি ওপেনের (French Open 2021) প্রি-কোয়ার্টার থেকেই ছিটকে গেলেন। রাশিয়ার আনামী এলিনা রিবাকিনা এদিন কিংবদন্তি টেনিস খেলোয়াড়কে কোর্টে দাঁতই বসাতে দেননি। ২১ বছরের মস্কোর মেয়ে এদিন ৬-৩, ৭-৫ স্ট্রেট সেটে ৩৯ বছরের সেরেনাকে উড়িয়ে দেন।




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: French Open 2021: ফ্যানেদের জন্য বড় ধাক্কা, টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন Roger Federer


ফরাসি ওপেনের সপ্তম বাছাই সেরেনা এদিন ১ ঘণ্টা ১৭ মিনিট লড়াই করেও ২১ নম্বর বাছাইয়ের সামনে দাঁড়াতে পারলেন না। যদিও সেরেনা তাঁর সাধ্য মতো চেষ্টা করেছিলেন। অজি কিংবদন্তি মার্গারেট কোর্টকে স্পর্শ করার জন্য সেরেনার প্রয়োজন আর একটি গ্র্যান্ড স্ল্যাম। কিন্তু তার জন্য মার্কিনি খেলোয়াড়কে অপেক্ষা করতে হবে আরও বেশ কিছুদিন। উইম্বলডন শুরু হবে ২৮ জুন থেকে। পরিসংখ্যান বলছে ২০১৭ সালের অস্ট্রেলিয়ান ওপেনের পর সেরেনা আরও কোনও গ্র্যান্ড স্ল্যাম জিততে পারেননি। সেরেনা এবার আসন্ন  উইম্বলডনে ট্রফির খরা কাটাতে মরিয়া লড়াই করবেন। তা বলাই যায়। অন্যদিকেমহিলাদের সিঙ্গলস থেকে ছিটকে গিয়েছেন প্রাক্তন এক নম্বর ভিক্টোরিয়া আজারেঙ্কাও।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)