নিজস্ব প্রতিবেদন: এর আগে একসঙ্গে অনেকগুলি পদের দায়িত্ব সামলানোয় সৌরভ গাঙ্গুলির বিরুদ্ধ স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছিল। ফের স্বার্থের সংঘাতে কি জড়িয়ে পড়লেন বিসিসিআই সভাপতি? একটি বিশেষ সংস্থার পোশাক পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সমস্যায় পড়েন সৌরভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


JSW সংস্থার টি-শার্ট পরে ফটো শ্যুট করেন সৌরভ। আর তা নিয়েই বিতর্ক শুরু হয়েছে। আসলে গত মরশুমে আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের মেন্টর ছিলেন মহারাজ। অনেকেই অভিযোগ তুলছেন, বিসিসিআই সভাপতি হওয়া স্বত্ত্বেও আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালসের  অন্যতম স্পনসর জেএসডব্লিউ সিমেন্টের সঙ্গে যুক্ত হয়েছেন সৌরভ। একইসঙ্গে দুটি পোস্টে রয়েছেন সৌরভ। যা কি না সুপ্রিম কোর্ট দ্বারা নিযুক্ত লোধা কমিটির নিয়মবিরোধী। অর্থাত্, সৌরভ স্বার্থের সংঘাতে জড়াতে চলেছেন বলে মনে করছেন অনেকেই।


 



যদিও এই ইস্যুতে সৌরভের সাফ কথা, " আমি কীভাবে প্রভাবিত করছি? আমি তো JSW Sports ( আইপিএলে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত) এর ব্র্যান্ড অ্যাম্বাসডর নই তো। আমি মনে করি না যে একটা সিমেন্ট কোম্পানি ওই দলের স্পনসর(দিল্লি ক্যাপিটালস)। আমি এর মধ্যে কোনও স্বার্থের সংঘাত দেখতে পাচ্ছি না। আমি ওই ক্রিকেট দলের সঙ্গে আর যুক্ত নই। যদি ওই ক্রিকেট দলের সঙ্গে যুক্ত থাকতাম তাহলে এটা স্বার্থের সংঘাত হত।"



আরও পড়ুন - সৌরভ গাঙ্গুলির মতো একই অভিযোগ এবার বিরাট কোহলির বিরুদ্ধে, সমস্যায় ভারতীয় অধিনায়ক