ওয়েব ডেস্ক: ভারত বিশ্ব কাপ ফাইনালে খেললে অবাক হব না, বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ২০১৫ ক্রিকেট বিশ্বকাপে দেশ ভালো খেলবে বলেই আশা করছেন প্রাক্তন ভারত অধিনায়ক।  গতকাল একটি বই উদ্বোধনের অনুষ্ঠানে এসে এই কথা জানালেন সৌরভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৫ সালে বিশ্বকাপের আয়োজক দেশ অস্ট্রেলিয়া ও নিউজল্যান্ড। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহতেই শুরু হতে চলেছে ক্রিকেটের মহারণ। গত কয়েক মাস বিদেশের মাটিতে লাগাতার খারাপ ফলের পরও ভারতের বিশ্বজয়ের আশা দেখছেন সৌরভ। অস্ট্রেলিয়া সফরে ধরাশায়ী হয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু দীর্ঘ দু'মাসের এই ক্রিকেট সফর ভারতকে বিদেশে খেলতে সাহায্য করবে বলেই মত প্রাক্তন ভারত অধিনায়কের।  


সৌরভ আরও বলেন, "ভারতীয় দলে কোনও সমস্যা নেই, ভারত ২০১৫ বিশ্বকাপে খারাপ খেললেই বরং অবাক হব''। এর সঙ্গেই তিনি যোগ করেন, 'ভারত বিশ্ব সেরা হওয়ার যোগ্যতা রাখে। একটা ভালো ম্যাচ গোটা দলের মনোবলে পরিবর্তন আনতে পারে'। এই বারের বিশ্বকাপে টিম ইন্ডিয়ার শ্রেষ্ঠ বাজি হিসেবে বিরাট কোহলিকেই এগিয়ে রাখছেন সৌরভ। তবে বিশ্বকাপে সৌরভের ফেভারিটদের তালিকায় রয়েছেন আরও দুজন। দক্ষিণ আফ্রিকার এ বি ডিভিলিয়ার্স ও অসি ক্রিকেটার স্টিভ স্মিথ।