জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শাকিরা (Shakira) এখন কেবলই অতীত! জেরার্ড পিকের (Gerard Pique) জীবনে এখন নতুন বসন্ত। ৩৫ বছরের বার্সেলোনার (Barcelona) তারকা ডিফেন্ডার রুখতে পারেননি বছর তেইশের এক স্প্যানিশ সুন্দরীর 'অ্যাটাক'! গতবছর জুনে পিকে-শাকিরা (Pique-Shakira) দীর্ঘ ১২ বছরের পথচলা শেষ করে সম্পর্কে ইতি টেনেছেন। যৌথ বিবৃতিতে তাঁরা জানিয়ে ছিলেন, 'দুঃখের সঙ্গে সকলকে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি, এই মুহুর্তে সন্তানরাই আমাদের প্রাধান্য। আমাদের ব্যক্তিগত সময়কে সম্মান জানানো হোক।' 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রেক-আপের পর থেকে পিকে মজে আছেন তাঁর নতুন বান্ধবী ক্লারা চিয়াকে (Clara Chia) নিয়েই। একেবারে রাখঢাক গুড়গুড় না করেই প্রকাশ্যে চুটিয়ে প্রেমযাপন করছেন পিকে। কিন্তু শাকিরা সুযোগ পেলেই তাঁর প্রাক্তনকে বিঁধছেন। এমনকী পিকের জন্য নতুন গানও বেঁধে ফেলেছেন 'লাতিন পপ কুইন'। আর্জেন্টাইন ডিজে বিজেডআরপি-র সঙ্গে জুটি বেঁধে ইউটিউবে মুক্তি পেয়েছে SHAKIRA || BZRP Music Sessions #53। এই গানের এক জায়গায় শাকিরা বলছেন, 'ইউ ট্রেডেড আ ফেরারি ফর আ টুইঙ্গো/ ইউ ট্রেডেড আ রোলেক্স ফর আ ক্যাসিও।' অর্থাৎ শাকিরা বোঝাতে চেয়েছেন যে, তিনি ফেরারি গাড়ি ও রোলেক্সে ঘড়ির মতোই মহামূল্যবান। এবং পিকে এখন যার সঙ্গে আছেন, সেই ক্লারা রেনল্ট টুইঙ্গো গাড়ি এবং ক্যাসিও ঘড়ির মতোই। 




এবার পিকে পাল্টা দিলেন। তিনি একটিও বাক্য খরচ করেননি। কাজে করিয়ে দেখিয়েছেন। পিকে সেভেন-আ-সাইড টুর্নামেন্টের আয়োজন করেছেন। যার নাম কিংস লিগ। সেই টুর্নামেন্টে খেলছেন সের্জিও কুন আগুয়েরোও। পিকে কিংস লিগের একটি লাইভ স্ট্রিম চলাকালীনই জানান যে, তিনি ক্যাসিওর সঙ্গে নতুন স্পনসরশিপ চুক্তি সেরে ফেলেছেন। এখানেই শেষ নয়, পিকে একটি টুইঙ্গো গাড়িও কিনে ফেলেছেন। যা নিয়েই এসেছিলেন কিংস লিগে। পিকের নতুন প্রেমিকা পাবলিক রিলেশনসের ছাত্রী। কাজ করেন পিকেরই মুভি ও টিভি প্রোডাকশন কোম্পানি কসমসে। দেখাশোনা করেন বিশেষ বিশেষ ইভেন্ট। 


বিশ্ববন্দিত পপ গায়িকা একেবারেই পিকের নতুন প্রেমিকার সঙ্গে প্রকাশ্যে অন্তরঙ্গতা মেনে নিতে পারছেন না। শাকিরা কাছের মানুষদের কাছে এই মর্মে ক্ষোভ উগড়ে দিয়েছেন যে, পিকে কী করে দুই সন্তানের পিতা হয়ে এমন করছেন। ব্রেক-আপের দুই মাসের মধ্যেই পিকে-ক্লারা কাতালুনিয়ার সামারফেস্ট সেরডানিয়া ফেস্টিভ্যালে গিয়ে ঠোঁটে-ঠোঁট রেখেছিলেন! সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। ২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় আলাপ হয়েছিল পিকে-শাকিরার। সেই আলাপ ধীরে ধীরে পরিণত হয় প্রেমে এবং অবশেষে এক সঙ্গে ঘর করা। সারা বিশ্বের সেলেব কাপলদের মধ্যে অন্যতম জনপ্রিয় ছিলেন তাঁরা। তাঁদের এই সিদ্ধান্ত হতাশ হয়েছিলেন কোটি কোটি সমর্থকরা।




(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)