নিজস্ব প্রতিবেদন : ক্রিকেটের সঙ্গে বলিউডের মেলবন্ধন নতুন নয়। আরও একবার সেই ছবিই উঠে এল। বলিউড তারকা কাজলের সঙ্গে হরভজন সিংয়ের সেই সেলফি এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার কারণ কী জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভাজ্জি বারবার বলেন, তাঁর প্রিয় অভিনেত্রী কাজল। শাহরুখ খান-কাজল জুটির চির রোমান্টিক সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে-র খুব প্রশংসা করেন ভাজ্জি। সেই ভাজ্জির সঙ্গে দেখা তাঁর প্রিয় অভিনেত্রী কাজলের। কাজল এখন ব্যস্ত তাঁর সিনেমা 'হেলিকপ্টার ইলা'-র প্রচারে। পরিচালক প্রদীপ সরকারের এই ছবির প্রচারের ফাঁকে ভাজ্জির সঙ্গে আড্ডা মারেন কাজল। হরভজন তাঁর অফিসিয়াল টুইটারে কাজলের সঙ্গে ছবি দিয়ে লেখেন, "জব আই মেট সিমরন।" ঘটনা হল, 'সিমরন' হল শাহরুখ খানের সঙ্গে 'দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে' সিনেমায় কাজলের চরিত্রের নাম। হরভজন সেই সিনেমায় কাজলের চরিত্রকেই মনে করিয়ে দিয়েছেন। ৪১৭ টেস্ট উইকেটের মালিক 'হেলিকপ্টার ইলা' -র জন্য কাজলকে শুভেচ্ছাও জানিয়েছেন।



প্রসঙ্গত, রাজকোটে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের পারফরম্যান্সের সমালোচনা করে বিতর্কের জন্ম দিয়েছেন হরভজন। তিনি টুইট করেছিলেন যে, রনজির প্লেট গ্রুপে খেলার যোগ্যতাও এই ক্যারিবিয়ান দলের রয়েছে কিনা? জবাবে ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার টিনো বেস্ট পাল্টা টুইট করে বলেন, ইংল্যান্ডে টেস্ট সিরিজে পাঁচটার মধ্যে চারটি টেস্টে পরাজয়ের পরেও তো ভারতীয় ক্রিকেটারদের নিয়ে এমন টুইট করেননি ভাজ্জি!