ওয়েব ডেস্ক: ভারতের তারকা স্পিনার হরভজন সিং চাইছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড ডিভা অনুষ্কা শর্মা শীঘ্রই বিয়ে করুক। শুধু বিরাটই নয়, এবছরই যেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার জাহির খান বিয়ে করে নেন সে নিয়েও মত দেন ভাজ্জি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হরভজন সিং নিজে বিয়ে সেরেছেন অনেক আগেই। ভারতীয় ক্রিকেটের দুই তারকা যুবরাজ সিং এবং ইশান্ত শর্মাও পরিণয়ে আবদ্ধ হয়েছেন, তাই এবার বিরাট-অনুষ্কার বিয়ে নিয়েই হৈ হট্টগোল। আর হবে নাই বা কেন! একজন গোটা ক্রিকেট বিশ্বের সেনসেশন। অন্যজন বলিউডের তারকা তো বটেই সফল প্রযোজকদের মধ্যেও একজন। 'এনএইচ টেন'-এর মত সিনেমার প্রযোজনা করেছেন। আজই রিলিজ করছে তাঁর প্রযোজিত ছবি 'ফিল্লৌরি'। বলিউডে এক স্বতন্ত্র নামও হয়ে উঠেছেন তিনি। ক্রিকেট-বলিউড জুটিতে বুদ গোটা দেশ। আর এই জুটিকেই বিয়ের ফ্রেমে দেখতে চাইছেন হরভজন সিং। "বিরাট-অনুষ্কা তো বটেই যে যে ভারতীয় ক্রিকেটাররা প্রেমে আছেন তাঁদের শীঘ্রই বিয়ে করে নেওয়া উচিত। যদিও বিয়ে নিয়ে তাঁদের নিজস্ব সিদ্ধান্তই শেষ কথা, কিন্তু তাঁদের একসঙ্গে দেখে আমি খুব খুশি হব। জাহির খানের উচিত এবছরই বিয়ে করে নেওয়া", ক্রিকেটারদের বিয়ে প্রসঙ্গে সাংবাদিকদের এমনই উত্তর দিয়েছেন ভাজ্জি। 


তবে ক্রিকেট মহল বিরাট-অনুষ্কার বিয়ে নিয়ে ভাজ্জির আগ্রহের পিছনে অন্য কারণই দেখছে! দলে কামব্যাক করার জন্য চেষ্টা করছেন ভাজ্জি। ঘরোয়া ক্রিকেটে তেমন ভালো পারফর্ম করেননি। সামনেই আইপিএল। কোহলি এমনিতেই ভাজ্জিকে পছন্দ করেন। যদি আরও একটু 'বিরাট অনুরাগী' হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার টিকিট পাওয়া যায়, তাই 'বিরুষ্কা জুটি'র বিয়ে নিয়ে একটু বেশিই তৎপর তিনি, এমনই বলছে নিন্দুকরা!