নিজস্ব প্রতিবেদন: হার্দিক পান্ডিয়া, ভারতীয় ক্রিকেটের বর্ণময় চরিত্রগুলোর মধ্যে অন্যতম একজন। মাঠে তিনি বরাবরই বিরাটের মতো আগ্রাসী। স্লেজ, পাল্টা স্লেজ, সঙ্গে ব্যাটে বলে জবাব দিতেই পছন্দ করেন। আর মাঠের বাইরে তিনি একেবারে কুল ইমেজের।  ইংরাজি গানের অর্থ না বুঝলেও কানে ঢাউস হেডফোনে লাগিয়ে সেই গানের বিটস শুনতে পছন্দ করেন (ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নসে এ কথা জানিয়েছিলেন স্বয়ং বিরাট কোহলি)। হরেক রকম চুলের ছাঁট, ডিজাইনার পোশাক পরা, এসব তাঁর চারিত্রিক বৈশিষ্ট্য। এবার জানা গেল হার্দিক পান্ডিয়া ধূমপান করতেও পছন্দ করেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- তাঁর কাছে আগ্রাসনের অর্থ কী? উত্তর দিলেন বিরাট


সাক্ষী ধোনির ৩০তম জন্মদিন উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। সেই অনুষ্ঠানেই ধূমপান করতে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। আর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায়।



অতীতেও আমরা দেখেছি জাদেজার  হুকা টানার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেবার সমালোচনার শিকার হয়েছিলেন তিনিও। এবার হার্দিকের ব্যক্তি জীবনের এক টুকরো মুহূর্ত বাইরে আসতেই তা নিয়েও চর্চা শুরু হয়েছে। সাম্প্রতিক সময়ে হার্দিক একাধিকবার সমালোচিত হয়েছেন তার আউট ফর্ম থাকা নিয়ে। একটা সময় তাঁকে কিংবদন্তি কপিল দেবের সঙ্গেও তুলনা করা হয়। তারপর একের পর এক ফ্লপ পারফরম্যান্সের কারণে সেই সূত্র ধরেই সমালোচিতও হন হার্দিক।



(সাক্ষী ধোনির জন্মদিনের পার্টিতে হার্দিক পান্ডিয়া )


ক্রিকেট অনুরাগীরা তাঁকে ফ্যাশনের পরিবর্তে ক্রিকেটে মনযোগী হওয়ারও পরামর্শ দেয়। মাস কয়েক আগে চোট পেয়ে এশিয়া কাপ থেকও ছিটকে যেতে হয়েছে তাঁকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরোয়া সিরিজেও খেলতে পারেননি তিনি। এই পরিস্থিতে হার্দিকের ধূমপানের ভিডিও নতুন করে বিতর্কের জন্ম দেবে বলেই আশঙ্কা ওয়াকিফহাল মহলের একাংশের।