নিজস্ব প্রতিবেদন : বিবাহবহির্ভূত সম্পর্ক, মারধর, ম্যাচ গড়াপেটা। ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করেছিলেন তিনি। যার জেরে একটা সময় শামির ক্রিকেট কেরিয়ার বিধ্বস্ত হতে বসেছিল। কোনওররকম স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিবাদ-পর্ব সামলেছিলেন শামি। এদিকে, শামির বিরুদ্ধে একের পর এক তোপ দেগে হাসিন জাহান সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন। এবার আরও একবার হাসিন জাহান শিরোনামে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সন্তান হারানো পাকিস্তানি ক্রিকেটারকে সান্ত্বনা দিলেন সচিন তেন্ডুলকর



উত্তরপ্রদেশের সংবাদ মাধ্যমে হাসিন দাবি করেছেন, তাঁর জন্যই মহম্মদ শামি বিশ্বকাপ খেলতে পারছে। দাম্পত্য কলহ পিছনে ফেলে বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন শামি। কিন্তু তাঁর স্ত্রীর দাবি, তিনি সঠিক সময়ে আইনিব্যবস্থা নিলে বিশ্বকাপ খেলার সুযোগ পেতেন না ভারতীয় পেসার। হাসিন বলেন, ''শুধুমাত্র বিশ্বকাপের জন্য আমি ওকে ছেড়ে দিয়েছি। চার্জশিট বেরিয়েছে। আমি আইনিব্যবস্থা নিলে শামিকে পাসপোর্ট জমা রাখতে হত। তা হলে শামি আর বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে যেতে পারত না। ও জাতীয় দলের হয়ে বিশ্বকাপে খেলতে যাবে বলেই আমি বাড়াবাড়ি করিনি। শামি যেন এটা ভুলে না যায়।''


আরও পড়ুন-  ICC World Cup 2019: আগামিকাল কিউইদের বিরুদ্ধে ওয়ার্ম-আপ ম্যাচে নামছে টিম ইন্ডিয়া! ফোকাসে চার নম্বর পজিশন


হাসিন আরও দাবি করেন, তিনি কখনইও সেভাবে ক্রিকেট পছন্দ করতেন না। হাসিন বলছিলেন, শামি অনেক সময় মাঠে যেতে জোর করত। ইডেনে বেশ কয়েকবার খেলা দেখেছি। ম্যাচের প্রায় শেষ মুহূর্তে যেতাম। বিদেশেও গিয়েছি কয়েকবার। তবে ক্রিকেট নিয়ে আমার কোনও আগ্রহ নেই। বিশ্বকাপে শামির খেলা দেখবেন? চাচাছোলা শব্দে হাসিনের উত্তর, ও বিশ্বকাপে ভাল কিছু করলেও আমার আলাদা কোনও অনুভূতি হবে না। বিশ্বকাপে ভারতের খেলা আমি হয়তো দেখব না। তবে ভারতীয় হিসাবে অবশ্যই চাইব, কোহলির হাতে কাপ উঠুক।