ওয়েব ডেস্ক: নতুন অধিনায়কের দলে নতুন শুরুর অপেক্ষায় অস্ট্রেলিয়া। অধিনায়ক হিসাবে স্টিভ স্মিথের অভিষেক ম্যাচে গতির স্বর্গ গাব্বার পিচে কার্যত নতুন পেস আক্রমণ নিয়ে নামছে অস্ট্রেলিয়া। আগামিকাল, বুধবার থেকে শুরু হতে চলা দ্বিতীয় টেস্টের চূড়ান্ত এগারো জনের দল ঘোষণা করল অস্ট্রেলিয়া। অ্যাডিলেডে খেলা দুই পেসার পিটার সিডল ও রায়ান হ্যারিসকে বাদ দেওয়া হয়েছে। ফর্মে না থাকা সিডল ও চোট থাকায় হ্যারিসের বদলে আনা হল মিচিল স্টার্ক ও জোস হ্যাজেলউডকে। সঙ্গে থাকছেন অভিজ্ঞ মিচেল জনসন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশের হয়ে ৬টা ওয়ানডে খেলা ২৩ বছরের হ্যাজেলউডের আগামিকাল টেস্ট অভিষেক হতে চলেছে। দীর্ঘকায় হ্যাজেলউডের গতি ও বাউন্স দিয়েই কোহলি, রাহানের জব্দ করতে চায় অসিরা। গাব্বার সেই অতি বিখ্যাত সবুজ, গতিময় পিচে হ্যাজলউড ভরসা হতে চলেছেন নতুন অধিনায়ক স্টিভ স্মিথের। এদিকে, আগামিকাল অস্ট্রেলিয়ার হয়ে খেলবেন দুই ভাই শন মার্শ ও মিচেল মার্শ। মাইকেল ক্লার্কের জায়গায় দলে এলেন শন মার্শ। আগামিকাল ভারতীয় দলেও দুটো পরবির্তন আসতে চলেছে বলে শোনা যাচ্ছে। ঋদ্ধিমান সাহার বদলে মহেন্দ্র সিং ধোনি ও কর্ণ শর্মার জায়গায় দলে আসার সম্ভাবনা রবীচন্দ্র অশ্বিনের।   


অস্ট্রেলিয়ার একাদশ- ডেভিড ওয়ার্নার, ক্রিস রজার্স, শন মার্শ, মিচেল মার্শ, ব্র্যাড হাডিন, মিচেল জনসন, মিচেল স্টার্ক, ন্যাথান লিয়ঁ, জোস হ্যাডেলউড।