নিজস্ব প্রতিনিধি : সানিয়া মির্জাকে আক্রমণ করার সাহস দেখাচ্ছেন যাঁরা, সাবধান! একেবারেই ছেড়ে কথা বলবেন না টেনিস সুন্দরী। তবে নেটিজেনদেরও বলিহারি! কখনও তাঁর স্বামী শোয়েব মালিককে আক্রমণ করছেন তো কখনও তাঁর দেশাত্মবোধে আঘাত হানছেন। একের পর এক জবাবে নেটিজেনদের দুরমুশ করে চলেছেন সানিয়া। এবার যেমন তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, ছেলে চাইছেন নাকি মেয়ে? সাইনার ব্যাকহ্যান্ড শটে আপাতত নেটিজেনরা কোর্টের বাইরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  এশিয়া কাপ জয়ের পুরস্কার, ভারতীয় টেস্ট দলে ফিরবেন রোহিত শর্মা!


''ছেলে বা মেয়ে, আমার কাছে কোনও ফ্যাক্টর নয়। অনেক হবু মায়ের কাছে হয়তো এটা ভাবনার বিষয়। তবে আমি শুধুমাত্র ভাবছি আমার বাচ্চার সুস্বাস্থ্য নিয়ে। এই মুহূর্তে আমার মাথায় একটাই চিন্তা। আমার সন্তান যেন সুস্থভাবে এই পৃথিবীতে আসে। আসলে ছেলে বা মেয়ে নিয়ে আমাদের সমাজে একটা ট্যাবু রয়েছে। তবে আমি মনে করি, প্রতিটা মানুষের নিজস্ব স্বাধীনতা রয়েছে। সে ছেলে হোক বা মেয়ে। তাই আমার সন্তানের লিঙ্গ নিয়ে আমার কোনও মাথাব্যথা নেই।'' বলছেন সানিয়া।


আরও পড়ুন-  সংসারে অভাব, কিন্তু বড় হওয়ার স্বপ্ন দেখেন? স্বপ্না বর্মনের বার্তা অনুপ্রেরণা জোগাতে পারে


তিনি একজন মেয়ে। কিন্তু নিজের পরিবারের মধ্যে তাঁকে কখনও ছেলে-মেয়ের তফাত নিয়ে কোনও আলোচনা শুনতে হয়নি। সানিয়া বলছিলেন, ''আমি সবসময় নিজের উপর আস্থা রেখেছি। আমার মা-বাবাও আমাকে শক্তি জুগিয়েছেন। আমিও আমার সন্তানকে সেরকম সমর্থন দেব। ছেলে হোক বা মেয়ে, সে যেটা করতে চায় সেটা যেন পূর্ণ সমর্থন ও সততার সঙ্গে করতে পারে। সেদিকে খেয়াল রাখাটা আমাদের কর্তব্য।''