নিজস্ব প্রতিবেদন : ইসলামাবাদে প্রধানমন্ত্রীর বাসভবনে পাকিস্তানের বিশ্বকাপগামী দলকে উদ্বুদ্ধ করেছেন পাক প্রধানমন্ত্রী তথা বিরানব্বইয়ের  বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। একই সঙ্গে আসন্ন বিশ্বকাপে সরফরাজদের সফরসঙ্গী হতে পারবেন না তাঁদের স্ত্রী-পরিবার। পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে খবর এমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বিশ্বকাপের সময় বিলেতে স্ত্রী-পরিবারদের সঙ্গে নিয়ে যাওয়ার জন্য পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ অনুরোধ করেছিলেন পিসিবি আধিকারিকদের কাছে। কিন্তু সরফরাজদের সেই আবেদন নাকচ করে দিল পিসিবি। পাক বোর্ড সূত্রে খবর, " বিশ্বকাপের সফরসঙ্গী হিসেবে স্ত্রী এবং ছেলেমেয়েদের নিয়ে বিলেতে যাওয়ার একটা অনুরোধ সরফরাজ খান সহ ক্রিকেটাররা করেছিলেন। কিন্তু সেই অনুরোধ রাখা হবে না।"


আরও পড়ুন - বিশ্বকাপের আগে ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন অ্যালেক্স হেলস!


পাক বোর্ড সূত্রে খবর, বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন পাকিস্তানের ক্রিকেটাররা স্ত্রী এবং ছেলেমেয়েদের নিয়ে যেতে পারবেন। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই ইংল্যান্ড ছাড়তে হবে পাক ক্রিকেটারদের স্ত্রী পরিবার পরিজনদের। পাক টিম ম্যানেজমেন্টের তরফেই এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই সঙ্গে জানা যাচ্ছে , বিশ্বকাপ চলাকালীন সোশ্যাল মিডিয়া ব্যবহারেও পাক ক্রিকেটারেদের ওপর নিষেধাজ্ঞা জারি করা হতে পারে।