নিজস্ব প্রতিবেদন :   আইপিএল শেষ হতেই ভারতের বিশ্বকাপ দল নিয়ে ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন হেড কোচ রবি শাস্ত্রী। সেই সঙ্গে আসন্ন বিশ্বকাপে ট্রফি জেতার ব্যাপারেও আত্মবিশ্বাসী বিরাটদের হেডস্যার। ভারতের বিশ্বকাপ দলে ভারসাম্য রয়েছে। একই সঙ্গে টিম কম্বিনেশন হবে পরিস্থিতি অনুযায়ী। আর চার নম্বর পজিশনে কে খেলবে তার জন্য কেউ নির্দিষ্ট নয়। ওই পজিশনে খেলার জন্য একাধিক ক্রিকেটার রয়েছে তালিকায়, এমনই মত রবি শাস্ত্রীর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রবি শাস্ত্রী বলেন, " আমাদের দল ভীষণ ফ্লেক্সিবেল। বিভিন্ন পজিশনের জন্য বিভিন্ন ক্রিকেটার রয়েছেন। আমাদের দলে বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছে যারা অনায়াসেই চার নম্বরে ব্যাট করতে পারে। সুতরাং ওই চার নম্বর জায়গা নিয়ে আমি এতটুকু চিন্তিত নই।" সেই সঙ্গে তিনি বলেন," আমার মনে হয় বিশ্বকাপের দলে আমাদের সব ধরণের মানুষজন রয়েছে। শেষ যে জিনিসটা দরকার সেটা হল এই সফরের জন্য কিছু যাত্রী। সেটার জন্য ১৫ জন ক্রিকেটার রয়েছে। যারা যে কোনও দিন যে কোনও সময়ে খেলতে পারে। যদি কোনও পেসার গুরুতর চোট পায়, তার পরিবর্তও প্রস্তুত থাকছে সঙ্গে সঙ্গে।"


আরও পড়ুন -  আইপিএল শেষ, বিশ্বকাপের আগে দুই ক্রিকেটারকে নিয়ে চিন্তায় ক্যাপ্টেন কোহলি!


কেদার যাদবের চোট প্রসঙ্গে শাস্ত্রী বলেন, "২২ তারিখ যখন বিমানে উঠব দেখে নেব যে ১৫ জন রয়েছে কিনা! কেদার ভাগ্যবান যে ওর কাঁধে কোনও চিড় ধরেনি। ওর জন্য অপেক্ষা করতে হবে আর দেখা ছাড়া তো কোনও উপায় নেই। এখনও অনেক সময় রয়েছে। আসা করি তার মধ্যে সেরে উঠবে ও।"