নিজস্ব প্রতিবেদন : অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত জয় ভারতীয় দলের। অজিদের ৭৪ রানে হারাল প্রিয়ম গর্গের দল। প্রথমে ব্যাট হাতে যশস্বী জসওয়াল ও অথর্ব আনকালেকরের হাফ সেঞ্চুরিতে লড়াই করার মতো রান তোলে ভারত। এরপর কার্তিক ত্যাগীর ও আকাশ সিংয়ের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে জয় ছিনিয়ে নেয় ভারতীয় যুব দল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টস জিতে এদিন প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠায় অস্ট্রেলিয়া। কিন্তু ভারতীয় ব্যাটসম্যানরা এদিন সেভাবে লড়াই দিতে পারেননি। শস্বী জসওয়ালের ৬২ এবং অথর্ব আনকালেকরের অপরাজিত ৫৫ রানের সৌজন্যে ৯ উইকেট হারিয়ে ২৩৩ রান তোলে ভারতীয় অনূর্ধ্ব ১৯ দল।



২৩৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই কার্তিক ত্যাগীর বিধ্বংসী বোলিংয়ে ৪ রানে তিন উইকেট হারায় অস্ট্রেলিয়া। ৬৮ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা অস্ট্রেলিয়াকে টেনে তোলেন স্যাম ফ্যানিং। একাই ৭৫ রান করেন অজি ওপেনার। প্যাট্রিক রো (২১) এবং লিয়াম স্কট(৩৫) কিছুটা লড়াই করলেও সেটা যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত ১৫৯ রানে অল আউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ৪ উইকেট নেন কার্তিক ত্যাগী আর ৩ উইকেট নেন আকাশ সিং। ৭৪ রানে ম্যাচ জিতে নেয় ভারতীয় দল।


আরও পড়ুন - Australian Open 2020: শেষ চারে ফেডেরার-জোকোভিচ দ্বৈরথ