নিজস্ব প্রতিবেদন: আইপিএলের ৫৪ নম্বর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের (SunRisers Hyderabad)। রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে আরসিবি ৬৭ রানে হারিয়ে দেয় হায়দরাবাদকে। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium, Mumbai) আরসিবি টস জিতে প্রথমে ব্যাট করে তিন উইকেট হারিয়ে ১৯২ রান তোলে। জবাবে হায়দরাবাদ ১২৫ রানে অলআউট হয়ে যায়। আরসিবি-র জয়ের নেপথ্যে রয়েছেন দ্বীপরাষ্ট্রের স্পিনার ওয়ানিন্দু হাসারঙ্গা (Wanindu Hasaranga)। একাই তুলে নেন ৫ উইকেট। চার ওভার বল করে মাত্র ১৮ রান দেন তিনি। হন ম্যাচের সেরাও। হাসারঙ্গা ম্যাচের পর বললেন দলে তাঁর ঠিক কী ভূমিকা! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মরশুমে হাসারঙ্গাকে ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় দলে নিয়েছে আরসিবি। প্রতি ম্যাচেই নিজের ছাপ রাখছেন তিনি। ম্যাচের পর হাসারঙ্গা বলছেন,  "আমি উইকেট-টেকিং বোলার। আমার দলও সেটাই ভাবে। আমি প্রচুর ডট বল করি। চেষ্টা করি উইকেট নেওয়ার। দলে এটাই আমার ভূমিকা। আমি সত্যি খুশি এই মুহূর্তে যে জায়গায় আমি আছি।  আমি মাঝের দিকের ওভারে উইকেট নিয়ে প্রতিপক্ষকে চাপে রাখার চেষ্টা করি। চলতি আইপিএলে শ্রীলঙ্কার চারজন ক্রিকেটার খেলছে। মহেশ থিকশানা (চেন্নাই), দুষ্মন্ত চামিরা (লখনউ), ভানুকা রাজাপক্ষ (পঞ্জাব) ও আমি। শ্রীলঙ্কা দলের তিন প্রধান বোলারই খেলছে। আমাদের জন্য় আইপিএল অভিজ্ঞতা ভাল। শ্রীলঙ্কায় গিয়ে কাজে লাগবে।" হাসারঙ্গাকে নিয়ে আরসিবি যে কোনও ভুল করেনি, তা তিনি ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছন।


আরও পড়ুন: MS Dhoni-Virat Kohli: অধিনায়ক ধোনির অনন্য টি-২০ রেকর্ড! স্পর্শ করলেন কোহলিকে


আরও পড়ুন: Ranveer Singh-Virat Kohli: বিরাটের ব্যর্থতায় হতাশ রণবীর! 'পর্দার কপিল' এবার চাইছেন এমনটা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)