নিজস্ব প্রতিবেদন: আইপিএলে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK)। শেষ তিন ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করেছে সিএসকে (CSK)। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে ধোনি ব্রিগেড। তবুও চেন্নাইয়ের মধ্যে একাধিক দুর্বলতা খুঁজে পেয়েছেন ব্রায়ান লারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: IPL 2021: দেশে ফিরে এলেন কুলদীপ যাদব, ঘরোয়া মরসুমে সম্ভবত মাঠের বাইরে


আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে উইন্ডিজ কিংবদন্তি লারা বলেন, "আমার মনে হয় চেন্নাইয়ের নিজেদের দুর্বলতার দিকে লক্ষ্য রাখা উচিত। ওদের একাধিক দুর্বলতা রয়েছে। কিন্তু আমি প্রকাশ্যে তাঁদের নাম বলব না। বিপক্ষের কাছে সুযোগ রয়েছে চেন্নাইয়ের দুর্বলতা নিয়ে কাজ করার। আমরা দেখেছি আইপিএল শুরু হওয়ার পর প্রথম ম্যাচে চেন্নাইকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট করতে। চেন্নাইয়ের চার উইকেট নেওয়ার পরেও মুম্বই ধরে রাখতে পারল না।"


আরও পড়ুন: IPL 2021: দেশে ফিরে এলেন কুলদীপ যাদব, ঘরোয়া মরসুমে সম্ভবত মাঠের বাইরে


রবিবার আইপিএলে-র (IPL 2021) 'ডাবল হেডারে'র প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স (CSK vs KKR)।কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৭১ তোলে। শেষ ওভারের শেষ বলের থ্রিলারে কেকেআরকে ২ উইকেটে হারিয়ে দেয় চেন্নাই। 


কলকাতার ১৭১ রান তাড়া করতে নেমে চেন্নাই ১৩৮ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে। এরপর সুরেশ রায়না (১১), এমএস ধোনি (১) আসেন ও ফিরে যান। ম্যাচ জেতানোর দায়িত্ব কাঁধে তুলে নেন জাদেজা। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র চার রান। কিন্তু সেই ম্যাচই রুদ্ধশ্বাস ম্যাচে বদলে যায়। জাদেজা ও স্যাম কারান ছিলেন ক্রিজে। মর্গ্যান বল তুলে দেন নারিনকে। প্রথম বলেই কারানকে ফিরিয়ে দেন নারিন। ম্যাচের ৫ নম্বর বলে আউট হন জাদেজা। ৮ বলে ২২ রানের আগুনে ইনিংস খেলে আউট হন তিনি। চেন্নাইয়ের এক বলে এক রান দরকার ছিল জেতার জন্য়। দীপক চাহার সেই কাজ করে চেন্নাইয়ের ফ্যানেদের সেলিব্রেশনে মাতান।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)