ওয়েব ডেস্ক: দু'জনেই ভারতীয় ক্রিকেটের বর্তমান মহারথী। দু'জনেই অসাধারণ পারফর্মার। দু'জনেই অধিনায়ক। একজন বিরাট কোহলি এবং অন্য জন মহেন্দ্র সিং ধোনি। খ্যাতি ও জনপ্রিয়তায় উভয়েই শীর্ষে রয়েছেন। এবং তার পাশাপাশি রোজগারের নিরিখেও একে অন্যের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। কিন্তু জানেন কি এই ২০১৬ সালে কে বেশি রোগজার করলেন ধোনি না কোহলি? আসুন দেখে নেওয়া যাক-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফোর্বস ইন্ডিয়া সেলিব্রিটি লিস্টের (হায়ার ইনকাম) তথ্য অনুসারে ২০১৬ সালে মোট ১৩৪.৪৪ কোটি টাকা আয় করেছেন বিরাট। বিজ্ঞাপন দুনিয়াতেও তাঁর দারুণ কদর। এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে ১৭টি ব্র্যান্ডের দায়িত্ব। ফোর্বস পত্রিকায় বিরাটের Fame Rank-1, আর ভারতীয় ধনীদের মধ্যে তাঁর স্থান তৃতীয়। প্রথম ও দ্বিতীয় স্থানে রয়েছেন যথাক্রমে সলমন খান ও শাহরুখ খান।



আরও দেখুন- সানি লিওনে, করিনা কাপুরদের ক্রিসমাস সেলিব্রেশন


অন্যদিকে, ফোর্বস পত্রিকায় হিসেব বলছে, মাহির আয় ১২২.৪৮ কোটি টাকা। এদিকে ধোনির বায়োপিক - 'আনটোল্ড স্টোরি অফ এম এস ধোনি'ও মুক্তি পেয়েছে এবছরই। এই ছবিটিও দারুণ সফল বাণিজ্যিক দিক থেকে। শুধুমাত্র ভারতীয় বাজার থেকেই এই ছবির এখনও পর্যন্ত উপার্জন ১৩০ কোটি টাকা। ফোরবসের ধনী তালিকায় ধোনির সার্বিক অবস্থান ৫ম স্থানে আর Fame Rank-4।



আরও পড়ুন- দলের ৯ জন ব্যাটসম্যানই শূন্য রানে আউট, এক জন খাতাই খোলেননি, দলের স্কোর ১৬৯