নিজস্ব প্রতিবেদন- ইংল্যান্ড সফরে এবার জোড়া ধাক্কা খেলো ভারত। চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান। এর আগেই চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন দলের তারকা ওপেনার শুভমন গিল। এবার দুটি বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া। তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর এই মুহূর্তে ভারতীয় দলের অন্যতম বড় ভরসা। তিনি এবং রিজার্ভ দলের সদস্য আরেক তরুণ পেসার আবেশ খান ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে খেলতে পারবেন না বলে মনে করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান, দুই ক্রিকেটারই চেস্টার লে স্ট্রিটে চলতি প্রস্তুতি ম্যাচে কাউন্টি একাদশের সদস্য ছিলেন।  প্র্যাকটিস ম্যাচে দুই ক্রিকেটারই তাদের আঙুলে আঘাত পেয়েছেন। ওয়াশিংটন সুন্দরের আঘাতের কারণ এখনও জানা না গেলেও আবেশ খান ম্যাচ চলাকালীন নিজের বাঁ হাতের বুড়ো আঙুলে আঘাত পেয়েছেন।


আরও পড়ুন: ICC Rankings: ওয়ান ডে ব্যাটসমেনে শীর্ষে Babar Azam, ৯ পয়েন্ট কমে ২য় স্থানেই Kohli


এখনও অবধি শুভমন গিলের পরিবর্ত হিসেবে কাউকে আনতে চায়নি বিসিসিআই (BCCI)। কিন্তু ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) মত অলরাউন্ডারের টিম থেকে ছিটকে যাওয়ায় চিন্তায় থাকবে ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও স্পিনার অলরাউন্ডার হিসেবে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেল রয়েছেন ভারতীয় দলে। এদিকে রিজার্ভ দল থেকে আবেশ খানের (Avesh Khan) বিদায়ও চিন্তায় রাখল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।