জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর সেঞ্চুরিতে ভর করেই ভারত ঐতিহাসিক ওয়ানডে সিরিজ জিতেছে ইংল্যান্ডের বিরুদ্ধে। দুরন্ত ফর্মে রয়েছেন টিম ইন্ডিয়ার এক নম্বর উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। পন্থকে নিয়েই আলোচনা চলছে বাইশ গজে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপাতত কয়েকদিনের বিশ্রামে আছেন রুরকির বছর চব্বিশের ক্রিকেটার। ইংল্যান্ড এখন অতীত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলবে টিম ইন্ডিয়া। আগামী ২২ জুলাই থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজে বিশ্রামে আছেন ঋষভ। বিশ্রামেও সেঞ্চুরি করলেন পন্থ। তবে মাঠে নয়, সোশ্যাল মিডিয়ায়। 


পন্থ ট্যুইটারে সাদা ম্যাচিং টি-শার্ট ও ঢিলেঢালা প্যান্ট পরে ফটোশুটের ছবি পোস্ট করেছেন। ছবি দেখে মনে হচ্ছে যে, তিনি কোনও শুটিংয়ের জন্য রয়েছেন ভ্যানিটি ভ্যানে। তবে পন্থ ছবির সঙ্গে যে ক্যাপশন জুড়ে দিয়েছেন, সেখানে বোঝা যাচ্ছে তিনি আর নিজের মধ্যে নেই। পন্থ হয়ে গিয়েছেন 'মুন্না ভাইয়া'!


এই 'মুন্না ভাইয়া' নামটা বললেই দেশের ওয়েব সিরিজ প্রেমীদের চোখের সামনে ভেসে উঠবে অভিনেতা দিব্যেন্দু শর্মার মুখ। ব্লকবাস্টার ওয়েব সিরিজ মীর্জাপুর-এ  'মুন্না ভাইয়া'র চরিত্রে অসাধারণ অভিনয়ে করে দিব্যেন্দু দর্শকদের মনে আলাদাই জায়গা করে নিয়েছেন। 






পন্থ জোড়া ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, "অউর হাম এক নয়া নিয়ম অ্যাড কর রহে হ্যায়, মীর্জাপুর কী গদ্দি পে ব্যাঠনে ওয়ালা কভি ভি নিয়ম বদল সকতা হ্যায়"-'মুন্না ভাইয়া'! অর্থাৎ পন্থ নিজেকে মীর্জাপুরের 'মুন্না ভাইয়া'র জায়গায় বসেই এই সংলাপ রচনা করেছেন। বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, "আমি একটা নিয়ম যোগ করছি। মীর্জাপুরের গদিতে যে বসবে, সে নিয়ম বদলাতে পারে।"


এই পোস্ট দেখার পর দিব্যেন্দু পন্থের ছবিতে কমেন্ট সেকশনে এসে লেখেন, "আপনি এর যোগ্য।" এর সঙ্গেই দিব্যেন্দু তিনটি কর জোড়ে ইমোজিও দিয়ে দেয়। এরপর পন্থ সেই পোস্টের উত্তর লেখেন, "না, মুন্না ভাইয়া এই গদি আপনারই।" দিব্যেন্দু পন্থকে এভাবেই ঔজ্জ্বল্য ছড়ানোর শুভকামনা জানান।


আরও পড়ুন: Abdullah Shafique, SL vs PAK : সর্বাধিক রান তাড়া করে জয়, আবদুল্লা শফিকের অপরাজিত শতরানে ইতিহাস গড়ল পাকিস্তান


আরও পড়ুন: KL Rahul, Pullela Gopichand : কেএল রাহুল দিলেন 'পেপটক', কোচদের ক্লাস নেবেন ব্যাডমিন্টনের কিংবদন্তি গোপীচাঁদ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)