নিজস্ব প্রতিবেদন: ছিলা থেকে তির একবার নিক্ষিপ্ত হলে তা আর আর ফেরে না। একই রকমভাবে কামান থেকে গোলা বেরিয়ে গেলেও তা আর ফেরে না। লোকমুখে প্রচলিত রয়েছে, ছিলা থেকে তির, কামান থেকে গোলা বেরিয়ে যাওয়ার মতোই মুখ থেকে একবার কথা বেরিয়ে গেলেও তা আর ফিরিয়ে নেওয়া যায় না। শতচেষ্টাতেও না। মুখ ফস্কেই হোক আর যেকোনও কারণেই হোক, কথা একবার ওষ্ঠবন্ধনী থেকে বেরিয়ে গেলে তা আর কোনও ভাবেই ফিরে আসে না। আর সেটা যদি হয় লাইউ সম্প্রচারে, তা হলে আর দেখতে হবে না! তা নিয়ে চর্চা হবে, ঠাট্টা হবে, সমালোচনা হবে। কেউ আটকাতে পারবে না।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- আইসিসি র‌্যাঙ্কিংয়ে ১ নম্বর জায়গা খোয়াতে পারেন বিরাট কোহলি!


ফক্স ক্রিকেটের তারকা সঞ্চালিকা নেরোলি মেডোসের কথাই ভাবুন। অ্যাডিলেড টেস্টে ভারতের জয়ের পর ঋষভ পন্থকে ক্যামেরায় ধরেছেন নেরোলি। মাত্র ছয় নম্বর টেস্ট খেলেই ১১ ক্যাচের কীর্তি গড়ে ফেলেছেন ঋষভ। তরুণ উইকেট কিপার কে ‘সিক্স’ টেস্ট বলতে গিয়ে নেরোলি বল ফেললেন ‘সেক্স’। ব্যস! সেই ভিডিয়ো টুইটারে পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ছে দেওয়ালে। এর ফলে হাসির পাত্রীও হতে হয়েছে তারকা সঞ্চালিকাকে।



আরও পড়ুন- টেস্ট জয়েও ‘খুশি নন’ ঈশান্ত, কারণ জানালেন বিরাট


প্রসঙ্গত, এটা ঋষভের প্রথম অস্ট্রেলিয়া সফর। ব্যাটে এখনও সেরকম কিছুই কর উঠতে পারেননি ঠিকই, কিন্তু  তিনি চর্চায় আছেন। সে বাঁ হাতের ক্যাচ ডান হাতে ধরতে গিয়ে ক্যাচ ফসকানোই হোক কিংবা প্যাট কামিন্সকে স্লেজ করেই হোক, ঋষভ পন্থ শিরোনামে আছেন। এবারও তিনি শিরোনামে, তবে সেটা নিজের কারণে নয়। সৌজন্যে ক্রিকেট সঞ্চালিকা নেরোলি মেডোস।